× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সেলিমের ‘গুনিন’ সিনেমায় পরীমনি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে গিয়াস উদ্দিন সেলিম নির্মাণ করবেন ‘গুনিন’ নামের একটি সিনেমা। গুঞ্জন ছিল, এ ছবিতে রাবেয়া নামে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে হালের আলোচিত নায়িকা পরীমনিকে। অবশেষে সেটার সত্যতা পাওয়া গেলো। পরীমনি নতুন এ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শুক্রবার রাতে এ চুক্তি সম্পন্ন হয়। বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করে গিয়াস উদ্দিন সেলিম বলেন, আজ (শুক্রবার) রাতে পরীমনি ‘গুনিন’ সিনেমায় চুক্তি সাক্ষর করেছে। ওকে (পরীমনি) এই সিনেমায় নিতে পেরে আমি ভীষণ খুশি। কারণ ও গুণী অভিনেত্রী।
ওর সঙ্গে কাজের অভিজ্ঞতাও আছে। আমার কাছে মনে হয়েছে রাবেয়া চরিত্রটি ও ভালো করবে। ‘গুনিন’ সিনেমার গল্পটি প্রায় ৫০ বছর আগের। তখনকার রক্ষণশীল গ্রামীণ সমাজের মুসলমান একজন নারী রাবেয়া। এ রকম চরিত্র আগে করা হয়নি পরীমনির। জানা গেছে, জেল থেকে বের হওয়ার দুই দিন পর ‘গুনিন’ সিনেমার প্রস্তাব পান পরীমনি। ১০ অক্টোবর থেকে এই সিনেমার শুটিং শুরু হবে।

এছাড়া সিনেমাটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে। তবে পরিস্থিতি স্বাভাবিক থাকলে সিনেমা হলেই আগে মুক্তির কথা ভাবছে প্রযোজনা প্রতিষ্ঠান। আর প্রথমে এই রাবেয়া চরিত্রটি নুসরাত ফারিয়ার করার কথা ছিল। কিন্তু তার সিডিউল জটিলতার জন্য সেটা সম্ভব হয়নি। পরীমনি ছাড়াও 'গুনিন' ছবিতে আরও অভিনয় করবেন মোস্তফা মনওয়ার, ঝুনা চৌধুরী, ইরেশ যাকের, শরিফুল রাজ, শিল্পী সরকার অপু, নাসির প্রমুখ। উল্লেখ্য, এর আগে 'স্বপ্নজাল' সিনেমা ও 'প্রীতি' ওয়েব সিরিজে পরীমনিকে নিয়ে কাজ করেন গিয়াস উদ্দিন সেলিম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সফি উল আজম
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৪:২৩

‘গুনিন’ সিনেমার গিয়াস উদ্দিন সেলিম মত একজন বিখ্যাত পরিচালক নায়িকা নির্বাচনে বাংলাদেশের তরুণ সমাজের প্রিয় নায়িকা গ্রাম থেকে উঠে আসা বাংলার সর্বস্থরের মানুষের মুখে মুখে যে নাম হৃদয়ে গেতেছে সে প্রিয় নায়িকা "পরিমনি" কে নেওয়ার জন্য পরিচালক কে জানাই আন্তরিক ধন্যবাদ...

safiul islam
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ১২:৪৭

মি: সেলিম সাহেব পরনে শটস, হাতে সিগারেট, হাতের তালুতে ”ফাক মি মোর” এরকম একজন মেয়ে রক্ষণশীল গ্রামীণ সমাজের মুসলমান নারীর প্রতিনিধিত্ব করবে, ব্যাপারটা কানা ছেলের নাম পদ্মলোচন রাখার মতই মনে হচ্ছে। বিষয়টি ভেবে দেখবেন কি?

অন্যান্য খবর