× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

নিলামে ‘র‍্যাম্বো’র পাঁচ শতাধিক জিনিস

বিনোদন

বিনোদন ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

এবার নিলামে উঠছে র‍্যাম্বোর পাঁচ শাতাধিক জিনিস। তার অভিনীত ‘রকি থ্রি’ ছবির লাল গ্লাভস, ‘র‍্যাম্বো: ফার্স্ট ব্লাড পার্ট টু’র আইকনিক হেডব্যান্ড, আর তার নিজ হাতে লেখা ‘রকি’ সিরিজের কয়েকটি ছবির চিত্রনাট্য। নিলামে জিতে নিয়ে সিলভেস্টার স্ট্যালনের স্মৃতি জড়ানো এসব জিনিস নিজের ঘরে সাজিয়ে রাখতে পারবেন ভক্তরা। হলিউডের জনপ্রিয় অভিনেতা সিলভেস্টার স্ট্যালন তার দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক ছবি। বিশেষ করে ‘রকি’ ও ‘র‍্যাম্বো’ সিরিজে তার অভিনয় এখনও মনে গেঁথে আছে ভক্তদের। গত বৃহস্পতিবার ক্যালিফোর্নিয়াভিত্তিক নিলাম প্রতিষ্ঠান জুলিয়ানস অকশনস বিজ্ঞপ্তি দিয়েছে। ৭৫ বছর বয়সী সিলভেস্টার স্ট্যালনের পাঁচ শতাধিক জিনিস নিলামে তোলা হচ্ছে। সেসবের মধ্যে থাকছে সিনেমায় ব্যবহার করা প্রপস, কস্টিউমস, চিত্রনাট্য।
রকি থ্রি ও ক্রিড ছবির গ্লাভস, ‘র‍্যাম্বো’ সিরিজে ব্যবহার করা ছুরি, বন্দুক, ঘড়ি, নেকলেস, বুটসহ অনেক কিছু। ৮ থেকে ১০ হাজার ডলার হলেই গ্লাভসটি পেয়ে যাবেন যে কেউ। তবে কেউ বেশি দাম হাঁকালে আরেকটু বেশি লাগতে পারে। নিলামে পাওয়া যাবে অভিনেতার বিভিন্ন সময়ে পাওয়া পুরস্কার, সোনার অলংকার, বাড়ির ফার্নিচারসহ নানা কিছু। এ ছাড়া কেনা যাবে তাঁর শিল্পকর্ম, আলোকচিত্র, চিঠি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর