× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায়: ড. রাজ্জাক

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) সেপ্টেম্বর ১৮, ২০২১, শনিবার, ১:৪১ অপরাহ্ন

জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এমপি। তিনি বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনে আসে না, বরং নির্বাচনকে ভয় পায়। তারা নির্বাচনে অংশগ্রহণ না করে চোরাগলি পথে ক্ষমতায় আসতে নানান পাঁয়তারা করছে। কিন্তু ক্ষমতায় আসতে হলে তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ভোটে জয়ী হয়েই আসতে হবে। নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী জনগণের ভোটে নির্বাচিত সরকারের অধীনেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ সরকার এরকম কোন কিছুই গঠিত হবে না।
শনিবার সকালে টাঙ্গাইলের মধুপুর পৌরসভা মিলনায়তনে করোনায় ক্ষতিগ্রস্ত, কর্মহীন ও দুস্থ জনগণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ত্রাণ সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মধুপুর পৌরসভা এ অনুষ্ঠানের আয়োজন করে।
মন্ত্রী বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গরিব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন, খাদ্য সহায়তা দিয়েছেন-তা সারা বিশ্বে নজিরবিহীন।
প্রধানমন্ত্রী সকল শ্রেণি-পেশার অসহায় মানুষকে জিআর, ২০ টাকা কেজিতে চাল, ৩০ টাকা কেজিতে ওএমএস চালসহ নানান সাহায্য ও সহযোগিতা দিয়েছেন। এর ফলে করোনাকালেও দেশে খাদ্যের কষ্ট নেই।
ড. রাজ্জাক আরো বলেন, আমাদের মনে রাখতে হবে দেশে ১০ লাখ রোহিঙ্গা এসেছে। এ সংখ্যাটি কম নয়। এই মধুপুর ও ধনবাড়ী উপজেলা মিলেও ১০ লাখ মানুষ নেই। এসব রোহিঙ্গাদেরকে খাবার ও আশ্রয় আমাদের দিতে হচ্ছে।
অনুষ্ঠানে পৌরসভার মেয়র মো. সিদ্দিক হোসেন খানের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন, সিনিয়র সহসভাপতি ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহম্মেদ নাসির প্রমুখ বক্তব্য রাখেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Adv. N. I. Bhuiyan
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৯:৩৯

নিশিরাতের ভোটে জনগণ ভয় পায় আওয়ামী লীগকে তাই জনগণ ভোট দিতে কেন্দ্রে যায়না তাই তামাশার এই নির্বাচন না যাওয়া ভালো সিদ্ধান্ত বলে মনে করি

SM.Rafiqul Islam
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৮:৩১

বিএনপি নির্বাচনে ভয় পায়, কথাটা যতটুকু সত্য, তার চেয়ে বেশী সত্য, আপনারা বিএনপিকে ভয়পান অনেক বেশি।

শহীদুল আলম
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৯:১০

কে ভয় পায় সে দিকে না তাকিয়ে আপনারা যে মজা পান সেটা নিয়ে ভাবেন।

Abdur Razzak
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৪:৫৭

জনগণ ভোট দিতে ভয় পায়! মাননীয় মন্ত্রী মহোদয় আপনাদের কাছে অনুরোধ করিছি একটি নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন না। আপনারাই তো ক্ষমতায় আশা করি আপনারা নির্বাচনে জিতবেন।

A,K.M Nurul Islam
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৪:০৩

After 50 years of independence democracy has been cofinned by CEC and his comissioners. They have thrown the coffin in the ATLANTIC OCEAN. Freedom of speech has been curtailed by digital security act.There is a great vacuum in the national political leadership.

no name
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৩:৪৪

media r karone esob news cover hoi. reverse swing play korle ki hobe ? full day to BNP r advertise korei sobai din par kore . BNP ailo.....

মুহাম্মদ আবুল কালাম
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ২:৩৭

শিক্ষা মানুষকে সত্য শিখায় কিন্তু ড, রাজ্জাক আপনাদের মত লোকেরা যখন মিথ্যা আর প্রতরনার করে দিনের ভোট রাতে নিতে ফন্দি আঁটেন তখন যেকেউ ভোট করতে ভয় পাওয়ার কথাই

Borno bidyan
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ১:৩৮

বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায় কিনা জানিনা তবে জনগণ ভোট দিতে ভয় পায়!

অন্যান্য খবর