× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

গুরুতর অসুস্থ বাপ্পি লাহিড়ী

বিনোদন

বিনোদন ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার

আশির দশকের বলিউডে তার উত্থান। পরপর হিন্দি ছবিতে কম্পোজ করা সুর থেকে তার গানে বুঁদ হয়েছিল ভারত। সেই বাপ্পি লাহিড়ী নাকি হারিয়েছেন গলার স্বর। বলতে পারছেন না কথা! জোর গুঞ্জন বলিউডে। এ প্রসঙ্গে সুরকার-পুত্র বাপ্পা লাহিড়ীর কথায় জল্পনা বেড়েছে আরও। একসময় মিঠুন চক্রবর্তীর ছবিতে বাপ্পির সুর এবং নায়কের লিপে বাপ্পির গান প্রায় সমার্থক হয়ে উঠেছিল। প্রচুর সুপারহিট সব ছবিতে তার করা সুর ও গাওয়া গান আজও টাটকা ছবিপ্রেমী দর্শকদের মনে। বছর কয়েক আগে 'দ্য ডার্টি পিকচার', 'গুন্ডে' ছবিতে গাওয়া তার গানে নেচে উঠেছিল দর্শক।
কয়েক মাস আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। ভর্তি ছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। এরপর কোভিড থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসলেও শরীর আর সম্পূর্ণ ঠিক হয়নি। এরপরেই নাকি গলার সুর সম্পূর্ণ হারিয়েছেন বাপ্পি। বাবার অসুস্থতার খবর পেয়ে কয়েক মাস আগেই লস অ্যাঞ্জেলস থেকে দেশে ফিরেছেন ছেলে বাপ্পা। তারপর আর মার্কিন মুলুকে ফিরে যাননি। বাবার খেয়াল রাখছেন। অবশ্য, বাপ্পির পরিবার ঘনিষ্ঠ এক সূত্রের খবর ফুসফুস সংক্রান্ত বেশ কিছু সমস্যা ধরা পড়েছে এই সুরকার-গায়কের। সেইজন্যই নাকি ডাক্তারদের নির্দেশে তার কথা বলা বারণ। ওদিকে বাপ্পা সরাসরি তার বাবার সুর হারানোর কথা নিয়ে কিছু না বললেও ঠারেঠোরে বুঝিয়েছেন করোনা বেশ ভালোমতোই প্রভাব ফেলেছে তার বাবার স্বাস্থ্যে। কোভিড হওয়ার পর থেকেই একটু ঝিমিয়ে গিয়েছেন বাপ্পি। এরপর রয়েছে তার হাঁটুর সমস্যা। সম্প্রতি উত্তরোত্তর বেড়েছে সেই সমস্যা। এতটাই যে তার হাঁটু প্রতিস্থাপন করা হবে। ছেলের আশা ভবিষ্যতে আবার হেঁটে চলে স্বাভাবিক সুস্থ জীবনে ফিরবেন তার বাবা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর