× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আওয়ামী লীগই তত্ত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে: তথ্যমন্ত্রী

বাংলারজমিন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সময়ে আওয়ামী লীগ সরকারই তত্ত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মিথ্যা স্বপ্ন দেখে কোনো লাভ হবে না। গতকাল বিকালে ভোলার চরফ্যাসনে বজ্রগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন আয়োজিত সাবেক জাতীয় সংসদ সদস্য ও প্রাজ্ঞ রাজনীতিবিদ অধ্যক্ষ এম এম নজরুল ইমলামের ২৯তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সিরিজ মিটিং করছে ৩ দিন ধরে। মিটিংয়ের মধ্যে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না। নির্বাচন কোনো সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে।
সব ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে চলে য়ায়। তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই। বাংলাদেশে রাত ১২টার পর যারা টেলিভিশনের পর্দা গরম করে আর গরম গরম কথা বলে তাদের দিয়ে তত্ত্বাবধায়ক সরকার কখনো হবে না। ডিজিটাল বাংলাদেশ ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক  বলেন, আজকে বাংলাদেশ বদলে গেছে। খালি পায়ে, ছেঁড়া কাপড়ে মানুষ দেখা যায় না। কুঁড়েঘর খুঁজে পাওয়া যায় না। এটিই হলো বদলে যাওয়া বাংলাদেশ। এ বদলে যাওয়া কোনো জাদুর কারণে হয়নি। এ বদলে যাওয়া হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে। এ সময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি  ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ferdous
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার, ৯:৫৮

এত দাম্ভিকতা ভালো না।

অন্যান্য খবর