× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

দর্শকদের ‘দাওয়াত’ দিয়ে বিবর্ণ পারফরমেন্স উপহার ম্যানসিটির

খেলা

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচে দর্শকদের স্টেডিয়ামে আসার আহবান জানান পেপ গার্দিওলা। ম্যানচেস্টার সিটি কোচের এমন আহবানে চটেছিলেন সিটিজেন সমর্থকরা। তাদের মতে, নিয়মিতই তারা স্টেডিয়ামে আসেন প্রিয় দলকে উৎসাহ যোগাতে। শনিবার ইতিহাদ স্টেডিয়াম প্রায় দর্শকে পূর্ণ ছিল। ধারণক্ষমতার (৫৫ হাজার) চেয়ে হাজার দুয়েক কম দর্শক উপস্থিতি ছিল ইতিহাদে। দর্শকদের ‘দাওয়াত’ দিয়ে এনে বিবর্ণ পারফরমেন্স ‘উপহার’ দিয়েছে পেপ গার্দিওলার দল। ইংলিশ প্রিমিয়ার লীগে শনিবার রাতে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে।
ঘরের মাঠে এই মৌসুমে ম্যানসিটি খেলেছে তিন ম্যাচ। যার প্রতিটিতেই করেছে অন্তত ৫ গোল করে।
তিন ম্যাচে প্রতিপক্ষের জালে দিয়েছে ১৬ গোল। সাউদাম্পটনের বিপক্ষে গোলের দেখাই পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। নির্ধারিত ৯০ মিনিটে লক্ষ্যে একটিও শট নিতে পারেনি ম্যানসিটি। প্রতিপক্ষের গোলমুখে ১৬ শট নিয়ে মাত্র একটি রাখতে পেরেছে লক্ষ্যে। তাও সেটি এসেছে ম্যাচের যোগ করা সময়ে ফিল ফোডেনের নেয়া হেডের কল্যাণে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর