× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জাপার ভাইস চেয়ারম্যান হলেন শাফিন আহমেদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান নিয়োগ প্রদান করেছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। ৯ম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক তিনি এ নিয়োগ দেন। আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম এ তথ্য জানান।
তিনি বলেন, এ নিয়োগ ইতোমধ্যে কার্যকর হয়েছে। এছাড়া, বোরহান উদ্দিন আহমেদ মিঠুকে (নোয়াখালী) জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য পদে নিয়োগ দেওয়া হয়েছে। প্রসঙ্গত, ২০১৭ সালের ০৪ ফেব্রুয়ারি ববি হাজ্জাজ নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) যোগ দেন শাফিন আহমেদ। দলটিতে সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম- উচ্চ পরিষদের (সুপিরিয়র কাউন্সিল) সদস্য হিসেবে মনোনীত হয়েছিলেন শাফিন আহমেদ। পরে ২০১৮ সালের ১৯ জুলাই হুসেইন মুহম্মদ এরশাদের জাপায় যোগ দেন শাফিন আহমেদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর