× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বাজারে নতুন মডেলের ভয়েস স্মার্ট টিভি এনেছে মিনিস্টার গ্রুপ

দেশ বিদেশ


১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার

তথ্যপ্রযুক্তির এই যুগে গ্রাহকের চাহিদা অনুযায়ী নিত্য নতুন মডেলের স্মার্ট টেলিভিশন বাজারে নিয়ে এসেছে মিনিস্টার গ্রুপ। টিভি এখন শুধু টেলিভিশন কেন্দ্র থেকে সম্প্রচারিত অনুষ্ঠান দেখার উপলক্ষ নয়। ইন্টারনেটের এ যুগে ই–মেইল চেক করা, সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারা, দেশের হালচাল জানা, সংবাদ পড়াসহ সব কাজের জন্য এখন টিভি-ই যথেষ্ট। তারই ধারাবাহিকতায় দেশের বাজারে নতুন চমক হিসেবে এসেছে মিনিস্টারের গ্লোরিয়াস ভয়েস কন্ট্রোল স্মার্ট এন্ড্রয়েড এলইডি টিভি। যা নিয়ন্ত্রণ করা যাবে ভয়েসের মাধ্যমে।
একদিকে দেশীয় পণ্যের মান যেমন বাড়ছে, অন্যদিকে দামও তেমনি ভাবে কমছে। মাত্র ২৪ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে ৩২ ইঞ্চির গ্লোরিয়াস ভয়েস কন্ট্রোল স্মার্ট এন্ড্রয়েড এলইডি টিভি। ভয়েস ছাড়াও পাশাপাশি এই টিভি নিয়ন্ত্রণ করা যাবে এন্ড্রয়েড ও আইওএস সমৃদ্ধ যেকোনো স্মার্টফোন দিয়ে। মিনিস্টারের নতুন গ্লোরিয়াস ভয়েস কন্ট্রোল স্মার্ট এন্ড্রয়েড এলইডি টিভিতে থাকছে ডোলবি সিস্টেম থাকায় এটার সাউন্ড কোয়ালিটি অনেক স্পষ্ট, ব্লুটুথ এন্ড আইআর, ব্লুটুথ স্পিকার, প্রসেসর ৪ কোর, এ ৫৩ ১ গিগাহার্জ।
এ টিভিতে গেমিং পারফরম্যান্স নিশ্চিত করতে ম্যালি ৪৫০ এমপি ২-এর গ্রাফিক্স যুক্ত করা হয়েছে এবং থাকছে অ্যান্ড্রয়েড ৯.০ (পাই) অপারেটিং সিস্টেম ও ১ জিবি র্যা ম এবং ৮ জিবি ইন্টারনাল মেমরি।
গ্লোরিয়াস ভয়েস কন্ট্রোল স্মার্ট এন্ড্রয়েড এলইডি টিভিতে রয়েছে বজ্রপাত প্রতিবন্ধক ব্যবস্থা। যাতে ঝড়-বৃষ্টির সময় বা লোডশেডিংয়ে এ টিভি চালালে টিভির কোনও ক্ষতি হবে না।
গ্রাহকদের হাতের নাগালে দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম, ডিলার পয়েন্ট ও অনলাইনে পাওয়া যাবে এই ভয়েস কন্ট্রোল টিভি। এছাড়াও সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ মিনিস্টার থেকে কিনুন ঘরে বসেই। বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। বিজ্ঞপ্তি

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর