× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

নির্বাচনী অতিথি পাখিদের চিহ্নিত করে লাল কার্ড দেখাতে হবে

বাংলারজমিন

উত্তরাঞ্চল প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

 তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যারা দুঃসময়ে আওয়ামী লীগের পাশে ছিলেন, নেত্রীর পাশে ছিলেন তারাই আওয়ামী লীগে থাকবেন। তিনি বলেন, নির্বাচনের আর বেশিদিন বাকি নেই। নির্বাচন এলেই দেখবেন শীতের সময় যেমন অতিথি পাখিরা আসে, আগামী নির্বাচনের সময়ও তেমনি অতিথি পাখির মতো ভোট চাইতে অনেকেই আসবে। তাদেরকে চিহ্নিত করে লাল কার্ড দেখিয়ে দিতে হবে। যারা দুঃসময়ে জনগণের পাশে আছে, তাদেরকে ভোট দিতে হবে। গতকাল গাইবান্ধা সার্কিট হাউজ চত্বরে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। হাছান মাহমুদ বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে নেত্রীকে দেশ চালানোর আবারো সুযোগ দিতে হবে। দেশে তো অনেক পরিবর্তন হয়েছে।
আজকের ভিডিও এবং আগের ভিডিও মিলিয়ে দেখবেন সেই চেহারাগুলোর অনেক পরিবর্তন হয়েছে। ১৩ বছর আগে ছেঁড়া কাপড় পরা মানুষ দেখা যেতো, খালি পায়ের মানুষ দেখা যেতো কিন্তু এখন তার পরিবর্তন এসেছে। দেশে আর কুঁড়েঘর খুঁজে পাওয়া যায় না। এটা শুধু জননেত্রী শেখ হাসিনার যাদুকরি নেতৃত্বের কারণে পরিবর্তন হয়েছে। সুতরাং এ দেশের অগ্রগতি অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আবার যাতে আওয়ামী লীগ দেশ পরিচালনার দায়িত্ব পায় সেই লক্ষ্যে কাজ করতে হবে। আওয়ামী লীগের প্রাণ হচ্ছে তৃণমূলের নেতাকর্মীরা। তাদের জন্যই আওয়ামী লীগ আজ টিকে আছে। ২০০৭ সালে যখন আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে গ্রেপ্তার করা হয় তখন আমাদের দলের অনেক নেতাকর্মীও ক্ষমতাসীন দলের সঙ্গে হাত মেলাতে চেষ্টা করেছেন। কিন্তু তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিল বলে আওয়ামী লীগ যুগযুগ ধরে টিকে আছে। পরে মন্ত্রী গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন। জেলা আওয়ামী লীগ সভাপতি সৈয়দ শামসুল আলম হিরুর সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন শফিক, হুইপ মাহবুব আরা বেগম গিনি, উম্মে কুলসুম স্মৃতি এমপি, মাহমুদুল হাসান রিপনসহ অন্যরা।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর