× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

টিলাগড়ে পুলিশ বক্সের উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সিলেট নগরীর আলোচিত টিলাগড়ে বসলো পুলিশ বক্স। এমসি ও সরকারি কলেজ খুলে দেয়ার আগে গতকাল দুপুরে এই পুলিশ বক্সের উদ্বোধন করেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. নিশারুল আরিফ। এ সময় সিলেট এমসি কলেজের প্রিন্সিপাল প্রফেসর মো. সালেহ আহমদও উপস্থিত ছিলেন। নানা ঘটনা ঘটে সিলেটের টিলাগড়ে। এমসি কলেজ কেন্দ্রিক ছাত্র রাজনীতির কারণে প্রায় সময় উত্তপ্ত হয়ে ওঠে টিলাগড়। চলে অস্ত্রের মহড়াও। এ কারণে টিলাগড়ে পুলিশ ফাঁড়ির বসানের দাবি দীর্ঘ দিনের। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকার মানুষের পক্ষ থেকে এ দাবি তোলা হয়েছিল।
অবশেষে গতকাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ বক্স স্থাপন করা হলো। এখন থেকে সব সময় ওই পুলিশ বক্সে পুলিশ সদস্যরা শান্তিশৃঙ্খলায় নিয়োজিত থাকবেন বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পুলিশ বক্সের উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, এমসি কলেজের প্রফেসর মো. শফিউল আলম বিভাগীয় এমসি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মো. তৌফিক এজদানী চৌধুরী, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মো. সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-ক্রাইম) তাহমিদুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ইএনডি) মো. নায়হানুল বারী প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর