× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

এবার নয়া লুকে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

রাফিয়াথ রশিদ মিথিলা। অভিনয় ক্যারিয়ারে নানা চরিত্র, রূপে তাকে দেখা গেছে। এবার মিথিলা যে বেশে ধরা দিলেন সে রূপে আগে কখনো দেখা যায়নি। তবে সেই বেশ কোনো নাটক বা সিনেমার জন্য নয় কলকাতার জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার অনলাইনের জন্য এক ফোটোশুটে অংশ নেন মিথিলা। সেখানে তার লুক দেখে অবাক না হয়ে উপায় নেই। কখনো লাল-মেরুন গাউন, কখনো হট প্যান্ট বা কখনো সাদা-কালো নেটের শাড়িতে ভিন্নভাবে হাজির হন। ছবিতে মিথিলা বোল্ড-বিউটিফুল গ্ল্যামারার্স লুকে নজর কাড়েন। কলকাতার তারকা স্টাইলিস্ট সন্দ্বীপ জয়সওয়াল তাকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন।
ফটোশুটে মিথিলা মোট ৪টি পোশাকে হাজির হয়েছেন। আর ছবিগুলো তোলা হয়েছে সৃজিতের বাড়ির স্টুডিও ও ছাদে। মিথিলা জানালেন, তিনি সাধারণত ফোটোশুট করান না। পড়াশোনা, সংসার, সন্তান পালন, অভিনয় ইত্যাদির জন্য সময় হয় না তার। মিথিলা সমপ্রতি কলকাতায় শেষ করেন মায়া ছবির কাজ। এছাড়া রিঙ্গো ব্যানার্জির অ্যা রিভার ইন হ্যাভেন ছবিতে দেখা যাবে তাকে। রয়েছে অ্যান্থলজি ফিল্ম নীতিশাস্ত্রের কাজ। অরুণাভ খাসনবিশ পরিচালিত নীতিশাস্ত্র সিনেমাটি চারটি ছোটগল্পের সমষ্টি। মিথিলার গল্পটির নাম ‘ধী’। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে তাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর