× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

পাটগ্রাম সীমান্তে দুই রোহিঙ্গা আটক

বাংলারজমিন

লালমনিরহাট প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

লালমনিরহাটের পাটগ্রাম- দহগ্রাম সীমান্তে ভারতে অবৈধভাবে প্রবেশের সময় দুই রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। আটককৃত দুই রোহিঙ্গারা হলো- সেতুফা ও আনচ। তারা নেপাল যাওয়ার জন্য দহগ্রাম সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করার সময় বিএসএফ তাদের আটকের পর মারপিট করে বাংলাদেশে ঢুকিয়ে দেয়। জানা গেছে, পাটগ্রাম উপজেলায় দুইজন রোহিঙ্গা শরণার্থী গত ১৭ই সেপ্টেম্বর কক্সবাজার থেকে বাসযোগে নেপালে তার মামাতো ভাই সাকেরের নিকট যাওয়ার উদ্দেশ্যে পাটগ্রামে আসে। পাটগ্রাম বাসস্ট্যান্ডে নেমে তারা ভারত হয়ে নেপালে প্রবেশের জন্য ভারতে অবৈধপথে প্রবেশ করে। ভারতীয় বিএসএফ তাদের আটক করে মারপিট করে। মারপিটের পর বাংলাদেশের অভ্যন্তরে ঢুকিয়ে দেয়। রোববার পাটগ্রাম রেলস্টেশনে আসলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে।
পরে পৌর মেয়র মো. রাশেদুল ইসলাম সুইটের কাছে হস্তান্তর করে। পৌর মেয়র বিষয়টি থানায় জানালে থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক রোহিঙ্গা দুই শরণার্থীকে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, ২০১৭ সালে মা, বড় ভাইসহ তারা বাংলাদেশে আসে। পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, তাদের আদালতের মাধ্যমে রোহিঙ্গা ক্যাম্পে প্রেরণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর