× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বাহুবলে শিক্ষককে কুপিয়ে টাকা ছিনতাই

বাংলারজমিন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

বাহুবলে রাতের আঁধারে অবসরপ্রাপ্ত শিক্ষককে কুপিয়ে ক্ষতবিক্ষত করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের করাঙ্গী ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনাটি ঘটে। আহত শিক্ষক রনজিৎ ধর (৬২) উপজেলার পাইকপাড়া গ্রামের শুভ্রত ধরের পুত্র ও বড়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক। এ ঘটনায় তার পুত্র কৌশিক ধরও আহত হয়েছেন। জানা যায়, রনজিৎ ধর শিক্ষকতা পেশা থেকে অবসর গ্রহণ করে নতুন বাজারে কৌশিক ফার্মেসি নামের ব্যবসা পরিচালনা করতেন। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে ফার্মেসি বন্ধ করে ছেলে কৌশিকের মোটরসাইকেলযোগে বাড়িতে রওনা দেন। পথিমধ্যে পাইকপাড়া গ্রামের করাঙ্গী ব্রিজের কাছে পৌঁছালে ৩/৪ সদস্যের সশস্ত্র দুর্বৃত্ত দল মোটরসাইকেলটির গতিরোধ করে। এ সময় পিতা-পুত্রকে এলোপাতাড়ি কুপিয়ে তাদের সঙ্গে থাকা অর্থকড়ি লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।
আশপাশের লোকজন এগিয়ে এসে আহত পিতা-পুত্রকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। রনজিৎ ধরের অবস্থার অবনতি ঘটলে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও সর্বশেষ সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর কবীর বলেন, আহত শিক্ষকের ছেলের নিকট পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন হামলা ও মারধর করে সঙ্গে থাকা জিনিসপত্র ও অর্থকড়ি নিয়ে গেছে বলে জানতে পেরেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর