× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আদালতে হাজিরা দিলেন মির্জা ফখরুল

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

রাজধানীর পল্টন থানায় ২০১৮ সালে দায়ের হওয়া বিস্ফোরক ও হত্যাচেষ্টা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ দলটির সিনিয়র নেতারা। রোববার সকালে ঢাকা মহানগর দায়রা জজ-৫ ফাতেমা ফেরদৌসের আদালতে হাজির হন তারা।
এদিন আসামিপক্ষে হাজিরা গ্রহণ করেছেন আইনজীবী মো. জিয়াউদ্দিন জিয়া। প্রায় অর্ধ শতাধিক আইনজীবী তাদের সঙ্গে আদালতে উপস্থিত ছিলেন। আইনজীবী জিয়াউদ্দিন জিয়া জানান, আজ (গতকাল) আদালতে ৫১ আসামির মধ্যে ৩৫ জন তাদের হাজিরা দিয়েছেন।
আদালত সূত্রে জানা গেছে, পল্টন থানার একটি মামলার শুনানির তারিখ ধার্য ছিল। কিন্তু এই মামলায় একজন আসামি মারা যাওয়ায় শুনানি স্থগিত করেছে আদালত। অভিযোগ গঠনের শুনানির জন্য পরবর্তী দিন ২১শে নভেম্বর ধার্য করেছেন আদালত।
উল্লেখ্য, ২০১৫ সালের ৬ই জানুয়ারি রাজধানীর পল্টনে নির্বাচন পরবর্তী সহিংসতা, ভাঙচুর ও নাশকতার অভিযোগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলসহ ৩৯ জনের বিরুদ্ধে পল্টন থানার উপ-পরিদর্শক শরিফ মামলাটি দায়ের করেন।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর