× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ইসলামিক গেমসে যাবে নারী হ্যান্ডবল দল!

খেলা

স্পোর্টস রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

‘আগামী বছর ৯-১৮ই আগস্ট থেকে তুরস্কের কোনিয়াতে অনুষ্ঠিত হবে ইসলামিক সলিডারিটি গেমস। সেখানে আমাদের নারী হ্যান্ডবল দল অংশ নিতে পারে। আশা করি কিছুদিনের মধ্যে একটি সুখবর আসতে পারে,’ গতকাল শহীদ ক্যাপ্টেন (অব.) মনসুর আলী স্টেডিয়ামে যুব হ্যান্ডবলের সংবাদ সম্মেলনে কথাগুলো বলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর। যদি খেলতে পারে বাংলাদেশ, তাহলে এই গেমসে বাংলাদেশ নারী হ্যান্ডবল দলের এটাই প্রথম অংশগ্রহণ হবে। এদিকে আজ থেকে শুরু হচ্ছে ওয়ালটন অনূর্ধ্ব ১৭ বালক-বালিকা হ্যান্ডবল টুর্নামেন্ট। বালকদের গ্রুপে ১২টি ও বালিকাদের গ্রুপে খেলবে ৮টি দল। স্বাস্থ্যবিধি মেনেই এই টুর্নামেন্ট হবে বলে জানান কোহিনুর। দ্বিতীয়বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন।
পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ‘হ্যান্ডবল ফেডারেশনের সঙ্গে আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। যুব টুর্নামেন্ট ছাড়াও তৃণমূল পর্যায়ে হ্যান্ডবলের যেকোনো টুর্নামেন্টে আমরা পৃষ্ঠপোষকতা করার সর্বাত্মক চেষ্টা করবো।’ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর আরও জানান, স্বাস্থ্যবিধি মেনেই হবে এই টুর্নামেন্ট এবং আগামী শনিবার টুর্নামেন্ট শেষে এক সাংস্কৃতিক সন্ধ্যা হবে। সেই অনুষ্ঠানে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সিনিয়র নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন গান পরিবেশন করবেন। হ্যান্ডবল স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের কোষাধ্যক্ষ ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফেডারেশনের সহ-সভাপতি নুরুল ইসলাম ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফজলে মীর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর