× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মেরিনার্সের কর্তাদের বিরুদ্ধে মোহামেডানের মামলা

খেলা

স্পোর্টস রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

হকির দলবদল শুরুর আগেই হকিতে হামলা-মামলায় জড়িয়ে গেল ঢাকা মেরিনার ইয়াংস ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। ডিফেন্ডার সারোয়ার মুর্শেদ শাওন ইস্যুতে গত শুক্রবার রাতে ক্লাবে গিয়ে হামলা চালায় বলে মেরিনার্সের বিরুদ্ধে অভিযোগ করেন সাদা কালো শিবিরের কর্মকর্তারা। এই ঘটনায় গতকাল মেরিনার্সের তিন কর্মকর্তা ও এক সমর্থকের বিরুদ্ধে মতিঝিল থানায় ১৪৩, ৪৪৮, ৪২৭ ও ৫০৬ ধারায় মোহামেডানের পক্ষে মামলা রুজু করেছেন ক্লাবের অ্যাকাউন্টস ম্যানেজার মহিন উদ্দিন। মামলার মূল আসামি করা হয় মেরিনার্সের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ খান রানা, অন্যতম কর্মকর্তা ও হকি ফেডারেশনের সদস্য বদরুল ইসলাম দিপু, হকি দলের ম্যানেজার নজরুল ইসলাম মৃধা এবং ক্লাবের সমর্থক শাহাদাত হোসেন জুবায়ের। এর বাইরে অজ্ঞাত ৬০-৭০ জনকে আসামি করে মামলাটি করা হয়েছে। গত শুক্রবার এক অখ্যাত খেলোয়াড় সারোয়ার মুর্শেদ শাওনকে ঘিরে মুখোমুখি অবস্থানে দাঁড়ায় মোহামেডান ও মেরিনার্স। দুই দলই শাওনকে নিজেদের খেলোয়াড় দাবি করে সংবাদ সম্মেলন করে মেরিনার্স। তাদের দাবি শাওনকে অপহরণ করেছে মোহামেডান।
ঘটনার দিন শাওন ছিলেন মোহামেডান ক্লাবে। সাদা-কালোদের দাবি রাত ১০টার পরে প্রায় ৬০-৭০ জন এসে শাওনকে সেখান থেকে ছিনিয়ে নিয়ে যায় মেরিনার্সের কর্মকর্তারা। এ সময় ক্লাবের ডাইনিং হলের আসবাবপত্রও ভাঙচুর করার অভিযোগ করে জানিয়েছেন সাদা কালো দলের কর্মকর্তারা। অভিযোগ পত্রে মোহামেডান ক্লাব সেদিন রাতে মেরিনার ইয়াংসের কর্মকর্তা ও সমর্থকদের বিভিন্ন ঘটনার কথা উল্লেখ করেছে। পাশাপাশি এটিও লিখেছে ওই ঘটনার পর তাদের ক্যাম্পে থাকা খেলোয়াড়রা নিরাপত্তা শঙ্কায় ভুগছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর