× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সাবেক ক্রিকেটার আল আমিনের আকস্মিক মৃত্যু

খেলা

স্টাফ রিপোর্টার ময়মনসিংহ থেকে
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

ময়মনসিংহের সাবেক ক্রিকেটার আল আমিন ইবনে আবদুল্লাহ আর নেই। শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কে হাঁটতে গিয়ে তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে পড়ে যান। পুলিশ তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) নিয়ে যায়। কয়েক ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর (মমেকে) তার মৃত্যু হয়। ক্রিকেটারদের সংগঠন ‘কোয়াব’ বিষয়টি নিশ্চিত করেছে।
আল আমিন ইবনে আব্দুল্লাহ ময়মনসিংহে বসবাস করতেন। তিনি প্রথম শ্রেণির একজন সাবেক ক্রিকেটার ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।
তিনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে ব্রাদার্স ইউনিয়ন, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, সিটি ক্লাব ও জিএমসিসি-সহ অন্যান্য ক্লাবের নিয়মিত খেলোয়াড় ছিলেন। শিক্ষা জীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন তিনি।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ছাত্র ছিলেন আল আমিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
AFM Arif
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৩:২৪

We were born on same day. Just speechless.

অন্যান্য খবর