× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

তালতলীতে সাংবাদিকের ওপরে হামলা থানায় মামলা

বাংলারজমিন

তালতলী (বরগুনা) প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

বরগুনার তালতলীতে সংবাদ সংগ্রহের সময় মল্লিক মো. জামাল নামে এক সাংবাদিকের ওপরে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলা তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকায় এ হামলার ঘটনা ঘটে। মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, দৈনিক প্রতিদিনের সংবাদের তালতলী প্রতিনিধি ও সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক মল্লিক মো. জামাল উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকায় চোরাই মালামাল বিক্রি হয় এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে স্থানীয় ইমরান দোকানের সামনে পাকা রাস্তায় ওই চোরাই মালামালের ছবি ও ভিডিও সংগ্রহ করায় বাধা দেয়। একইসঙ্গে ঘটনাস্থলে বসে ওই সাংবাদিকের উদ্দেশ্য করে বিভিন্ন অশালীন ভাষায় গালিগালাজ করে। পরে তথ্য সংগ্রহ করে ফেরার পথে ঘটনার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি হুমায়ুন খন্দকার এবং চোরাচালানকারী মো. নাসিরসহ অপরিচিত ৫-৬ জন তার পথরোধ করেন। কিছু বুঝে ওঠার আগেই হুমায়ুন খন্দকার ও নাসির চড়-থাপ্পড় ও রড দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এ সময় তার সঙ্গে থাকা একটি অ্যান্ড্রয়েড ফোন ভেঙে ফেলে।
এ সময় ডাক-চিৎকার করলে স্থানীয়রা উদ্ধার করে তালতলী হাসপাতালে পাঠায়। পরে ওই রাতেই সাংবাদিক মল্লিক জামাল তালতলী থানায় সন্ত্রাসী হুমায়ুন খন্দকার ও চোরচক্রের সদস্য নাসিরসহ ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, সাংবাদিক মল্লিক জামালের ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর