× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

দুর্ভাগ্য পিছু ছাড়ছে না মেসির

খেলা

স্পোর্টস ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

পিএসজির হয়ে প্রথম গোলটা এখনো পাওয়া হয়নি লিওনেল মেসির। লম্বা বিরতির পর মাঠে নামা এবং নতুন ক্লাবে এসে মানিয়ে নেয়ার সঙ্গে যোগ হয়েছে দুর্ভাগ্য। টানা দুই ম্যাচে মেসির প্রচেষ্টা প্রতিহত হয়ে গোলপোস্টে। রোববার রাতে ফরাসি লিগ ওয়ানে অলিম্পিক লিঁওকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। নেইমার ও মাউরো ইকার্দির গোলে জয় নিয়ে মাঠ ছেড়ে মরিসিও পচেত্তিনোর দল। লিঁওকে লুকাস পাকুয়েতা এগিয়ে নেওয়ার পর সফল স্পটকিকে সমতা আনেন আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। যোগ করা সময়ে চমৎকার এক হেডে দলকে জয়রথে রাখেন ইকার্দি।
চ্যাম্পিয়নস লীগে ক্লাব ব্রুগের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের ম্যাচে মেসির দারুণ একটি শট ফিরে আসে পোস্টে লেগে। লিঁও’র বিপক্ষে নিজেকে মেলে ধরেন মেসি।
গোলখরা কাটাতে মরিয়া ছিলেন মেসি। গোলমুখে নেন ৬ শট। এর চারটি ছিল লক্ষ্যে। আর্জেন্টাইন সুপারস্টার আক্ষেপে পুড়েছেন ৩৭তম মিনিটে নেয়া ফ্রিকিক ক্রসবারে লাগলে। ৩০ গজ দূর থেকে বাঁ পায়ে নেয়া ফ্রিকিক গোলরক্ষককে ফাঁকি দিলেও বাধা হয়ে দাঁড়ায় ক্রসবার। ৩২তম মিনিটে মেসির আরেকটি প্রচেষ্টা থামান লিঁও গোলরক্ষক অ্যান্থনি লোপেস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর