× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ঋতুরাজ-ব্রাভো নৈপুণ্যে জিতেছে চেন্নাই

খেলা

স্পোর্টস ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার

লম্বা বিরতির পর মাঠে গড়িয়েছে আইপিএলের বাকি অংশ। আরব আমিরাতের দুবাইয়ে আইপিএল ফেরার ম্যাচে আলো কেড়েছেন ঋতুরাজ গায়কোয়াড় ও ডোয়াইন ব্রাভো। রোববার রাতে মুম্বই ইন্ডিয়ানসকে ২০ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। ব্যাট হাতে ৫৮ বলে ৮৮ রানের ইনিংস খেলেন ঋতুরাজ। ব্রাভো দেখিয়েছেন অলরাউন্ড নৈপুণ্য। ৮ বলে ২৩ রান করার পর বল হাতে ২৫ রান খরচায় নেন ৩ উইকেট।

দুবাইয়ে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় চেন্নাই। শুরুতে ব্যাটিংয়ে নেমে বেশ বিপাকেই পড়ে চেন্নাই। প্রথম ওভারে সাজঘরে ফেরত যান ওপেনার ফাফ দু প্লেসি।
দ্বিতীয় ওভারে ফেরেন মঈন আলীও। দুজনেই সাজঘরে ফেরত যান শূন্য রানে।

এরপর রিটায়ার্ড হার্ড হয়ে সাজঘরে ফেরত যান আম্বাত্তি রাইডুও। ৬ বলে ৪ রান করে সুরেশ রায়না ও ৫ বলে ৩ রান করে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আউট হলে আরও বিপদে পড়ে চেন্নাই। রবীন্দ্র জাদেজার সঙ্গে ৯৯ রানের জুটিতে দলকে টেনে তুলেন ঋতুরাজ গায়কোয়াড়। ৩৩ বলে ২৬ রান করে জাদেজা ফিরলেও শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ঋতুরাজ।

৪ ছক্কা ও ৯ চারে ৫৮ বলে ৮৮ রান করেন এই ডানহাতি ওপেনার। শেষদিকে ৮ বলে ২৩ রানের ঝড়ো ইনিংস খেলেন ব্রাভো। তাতে ১৫৬ রানের পুঁজি পায় চেন্নাই। মুম্বাইয়ের হয়ে দুইটি করে উইকেট নেন জাসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট ও অ্যাডাম মিলনে।

চেন্নাইকে জবাব দিতে নেমে শুরুটা ভালো করতে পারেনি মুম্বই। দলীয় ১৮ রানেই প্রথম উইকেট হারায় তারা। এরপর আর কোনো ব্যাটসম্যান নিজেদের ইনিংস লম্বা করতে পারেননি। একমাত্র আশা হয়ে ছিলেন সৌরভ তিওয়ারি। ৫ চারে ৪০ বলে তার ৫০ রানের ইনিংস মুম্বইকে ম্যাচ জেতাতে পারেনি। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৬ রানে থামে মুম্বাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর