× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ধামরাইয়ে জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে মায়ের জিডি

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

ঢাকার ধামরাইয়ে গর্ভধারিণী মাকে দুমুঠো ভাত দেয়া তো দূরের কথা, ব্যাপক মারধর করে আপন ছেলে। এ ঘটনায় ওই ছেলের বিরুদ্ধে থানায় মামলা করার পর এবার জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জাহানার আক্তার নামের ৭০ বছরের এক বৃদ্ধা। গতকাল সকালে তিনি ধামরাই থানায় গিয়ে এ জিডি করেন।
জানা গেছে, উপজেলার সোমভাগ ইউনিয়নের কুলিন্দা গ্রামের জাহানারা আক্তারের (৭০) স্বামী প্রায় ২০ বছর পূর্বে দুই মেয়ে ও এক ছেলে রেখে মৃত্যুবরণ করেন। স্বামীর মৃত্যুর পরও ভালোই চলছিল সংসার। একমাত্র ছেলে ইবনে সালাম বিবাহ করার কয়েক বছর পর থেকেই গর্ভধারিণী মাকে ভরণপোষণ তো দূরের কথা মাঝেমধ্যে মাকে মারধরও করে। মাকে ভরণপোষণ এমনকি মারধর করায় বাড়িতে ছেলে ইবনে সালামের  বিরুদ্ধে সালিশ বৈঠকে বসেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সালিশ বৈঠকেই ছেলে ইবনে সালাম বোন সাহিদা (৩৫) ও বোনের জামাই আবুল  বাশার মোকছেদ (৫০)কে মারধর করে। এ ঘটনায় মা জাহানারা বাদী হয়ে ছেলে ইবনে সালামের বিরুদ্ধে চলতি মাসের ১১ তারিখে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন।
পরে পুলিশ ইবনে সালামকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণও করেন। ছেলে ইবনে সালাম এ মামলায় আদালত থেকে জামিনে আসার পরই আবার মাকে ফের মারধরসহ ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়। মা জাহানারা নিরুপায় হয়ে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন, ছেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর