× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শুটিংয়ে পাবনায় ঐশী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

আবারো লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতে ফিরলেন মিস ওয়ার্ল্ড বাংলাদশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। নতুন সিনেমা ‘নূর’র শুটিংয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার নবাগত এই নায়িকা। জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর বিপরীতে অভিনয় করছেন ঐশী। শাপলা মিডিয়া প্রযোজিত ‘নূর’ ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। পাবনা সদরে ১১ই সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। ২০ দিন শুটিং হবে সেখানে। এরআগেও শুভর বিপরীতে কাজের অভিজ্ঞতা আছে ঐশীর। আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ এ জুটি বেঁধে কাজ করেছিলেন।
নতুন এই যাত্রা নিয়ে ঐশী বলেন, শুটিং শুরুর আগে থেকেই আমাদের টিমওয়ার্ক চলছিল। কাজের অভিজ্ঞতা এখন পর্যন্ত ভালো। এমন চরিত্রে আগে কাজ করেননি উল্লেখ করে ঐশী আরও বলেন, এখন অবধি যে কয়টা সিনেমা করেছি তার থেকে এই চরিত্রটি আলাদা। এমন চরিত্র আগে করিনি। এদিকে, অবশেষে বহুল প্রতীক্ষিত ঐশীর সিনেমা ‘মিশন এক্সট্রিম’র মুক্তির ঘণ্টা বাজলো। আগামী ৩রা ডিসেম্বরে দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। ঐশী বলেন, পরিস্থিতি স্বাভাবিক থাকলে তো গত বছরই ‘মিশন এক্সট্রিম’ সিনেমা মুক্তি পেতো। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে এ বছর। আমি ভীষণ আনন্দিত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ বিজয়ী হয়ে চলচ্চিত্রে নাম লেখান ঐশী। তার অভিনীত ‘রাত জাগা ফুল’ ও ‘আদম’ নামের আরও দুটি সিনেমাও মুক্তির অপেক্ষায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর