× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সড়ক দুর্ঘটনায় আহত চমেক চিকিৎসক ওয়াহিদুর রহমান মারা গেছেন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে প্রায় ১ মাস মৃত্যুর সঙ্গে লড়াই করে চট্টগ্রাম মেডিকেল কলেজ  হাসপাতালের (চমেক) জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) মো. ওয়াহিদুর রহমান মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী ডা. আরিফ মোরশেদ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, তরুণ এই চিকিৎসক গত ১৯শে আগস্ট আগ্রাবাদে মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে দুইদিন চমেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর ২০শে আগস্ট বিকালে এয়ার এম্বুলেন্সে তাকে ঢাকার আজগর আলী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৩৫ বছর বয়সী ডাক্তার ওয়াহিদুর রহমান এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার স্ত্রী সেতু সেনজুতি আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের চিকিৎসক। ওয়াহিদুর রহমান বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের দ্বিতীয়  ব্যাচের ছাত্র ছিলেন। তার মৃত্যুতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফায়সাল ইকবাল চৌধুরীসহ চিকিৎসক নেতারা শোক জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর