× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শিবচরে হাত-পা বাঁধা অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

বাংলারজমিন

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

শিবচরে একটি পরিত্যক্ত বাড়িতে হাত-পা বাঁধা অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের কালাই হাজীর কান্দি গ্রামের মোশাররফ শেখের (পরিত্যক্ত ঘরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে রাত সাড়ে ৮ টা পর্যন্ত উদ্ধার হওয়া মরদেহটির কোনো পরিচয় মেলেনি। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৪৩ বছর।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় ওই বাড়ি থেকে গন্ধ বের হচ্ছিল। এসময় আশেপাশের লোকজন দুর্গন্ধের উৎস ধরে ঘরটির মধ্যে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে শিবচর থানা পুলিশ গিয়ে ঘরের ভেতর থেকে হাত-পা বাঁধা মরদেহটি উদ্ধার করে। লাশের মুখ ও হাত-পা আগুনে ঝলসানো অবস্থায় রয়েছে। তবে পরিচয় সনাক্ত করা যায়নি বলে পুলিশ জানিয়েছে।তার পরেনে গ্যাবাডিং মেরুন কালার প্যান্ট ও বাসন্তী কালার টিশার্ট রয়েছে।
স্থানীয়রা জানান, মোশাররফ শেখ ঢাকার একটি কওমি মাদ্রাসায় চাকরি করেন।
পরিবার পরিজন নিয়ে ঢাকাতেই থাকেন। বাড়িতে এসে থাকার জন্য একটি টিনশেড ঘর তৈরি করেন। তবে ঘরটিতে কেউ থাকতো না। ঘরটির বারান্দা খোলা। এবং অনেকটা পরিত্যক্ত অবস্থায় মরদেহটি পরে আছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে আসি। এখানে একটি ঘরের বারান্দার মেঝে মরদেহটি দেখতে পাই। নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি। পরিচয় শনাক্ত করতে আমরা বিভিন্ন থানায় যোগাযোগ করার চেষ্টা করছি।
এবিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মোঃ আনিসুর রহমান বলেন, ‘খবর পেয়ে আমরা এখানে আসি। এসে এখানে একটি ডেড বডি দেখতে পাই। বডিটির পা ও শরীর রশি দিয়ে বাঁধা ও মুখম-ল পুড়িয়ে দেওয়া হয়েছে। সেটা আগুন বা বিষাক্ত কোন পদার্থ দ্বারা। আমরা প্রাথমিকভাবে চেষ্টা করছি এই ব্যক্তি অত্র এলাকার বা বাইরের কোন এলাকা থেকে নিয়ে আসা হয়েছে কিনা তার পরিচয় উদ্ঘাটন করার জন্য। আমরা এখন তার মরদেহ মাদারীপুরের সদর হাসপাতালে পাঠাবো। পরবর্তী কার্যক্রম আমরা শুরু করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর