× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , ১২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ঘুমিয়ে ছিলেন চালক, বাস পুকুরে

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
(১ মাস আগে) সেপ্টেম্বর ২১, ২০২১, মঙ্গলবার, ১০:৩৬ পূর্বাহ্ন

টাঙ্গাইলের কালিহাতীতে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে একজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ছায়েদ আলী খান (৬০) নওগাঁ জেলার পোরশা উপজেলার কোচপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ভোরে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের উপজেলার নারান্দিয়া ইউনিয়নের যদুরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতের ভাতিজা ও বাস যাত্রী আমিনুল ইসলাম বলেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন্য রাতে নওগাঁ থেকে রওনা হয়েছিলেন। বাসটি বঙ্গবন্ধু সেতু পার হয়ে মহাসড়ক দিয়ে না গিয়ে ভুঞাপুর হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। গাড়ি সঠিকভাবে চালাতে চালককে বারবার সতর্ক করা হয়েছিল।
পরে বাসটি সড়কের বাক ঘুরতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদের পানিতে পড়ে যায়।


বাসযাত্রীরা জানান, চালক ঘুমিয়ে বাস চালাচ্ছিলেন। বারবার চালককে সতর্ক করার পরও দুর্ঘটনা ঘটলো। দুর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আলাউদ্দিন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে বাসে থাকা একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বাসটি সড়কের বাক ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে খাদের পানিতে পড়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nizam
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ২:৫৯

এইডা কোন কথা! মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা।

অন্যান্য খবর