× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

যে কারণে মিলির কাজের সংখ্যা কম

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

ক্যারিয়ারের শুরু থেকেই কম কাজ করে আসছেন জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। এরমধ্যে করোনায় সেটি আরও নিছে নেমে আসে। বর্তমানে অভিনেত্রী ‘গোবিন্দপুরের গল্প’ শিরোনামের একটি ধারাবাহিকে কাজ করছেন। এর বাইরে নতুন কোনো ধারাবাহিকে নেই তিনি। অন্যদের তুলনায় কাজের সংখ্যা কম কেন? উত্তরে তিনি বলেন, আমার শুরু থেকেই কাজের সংখ্যা কম। ‘মনপুরা’ হিট হওয়ার পরেও আমি একই নিয়মে কাজ করে আসছি। এরমধ্যে সাম্প্রতিক সময়ে আমাদের ভালো গল্পের নাটকের সংখ্যাও কমে গেছে। আবার এদিকে বেড়েছে চ্যানেলের সংখ্যা।
যার কারণে মনে হয় আমি কাজ কম করছি। বিশেষ দিবস ছাড়া কোনো খণ্ড নাটকেও কাজ করছেন না এই গ্ল্যামারকন্যা। আসছে পূজার জন্য সম্প্রতি তিনি ‘বেহুলা পরম্পরা’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেছেন। এটি রচনা করেছেন স্বাধীন শাহ এবং পরিচালনা করেছেন বর্ণ নাথ। নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, অন্য রকম একটি গল্পে শুটিং করেছি। বেহুলা-লখিন্দরের কাহিনীকে এ সময়ের সঙ্গে মিলিয়ে নাটকে দেখানো হয়েছে। দর্শক সময়োপযোগী একটি গল্প এখানে দেখতে পাবে। আমিও কাজটি করে তৃপ্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর