× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

স্বস্তিতে শিল্পা

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

পর্নোকাণ্ডে জামিন মঞ্জুর হওয়ার পর জেলের বাইরে এলেন বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গত সোমবার মুম্বইয়ের এক ম্যাজিস্ট্রেট আদালত ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করে ৪৬ বছর বয়সী বিজনেসম্যানের। জামিনে মুক্তির পরদিন গতকাল বেলা সাড়ে ১১টার দিকে আর্থার রোড জেল থেকে মুক্তি পান রাজ কুন্দ্রা। রাজের জামিনে মুক্তির জেরে স্বভাবতই স্বস্তিতে শিল্পা ও তার গোটা পরিবার। স্বামী জেল থেকে মুক্তির পরই অভিনেত্রী স্ত্রীর প্রথম প্রতিক্রিয়া কি? রাজের জামিন মঞ্জুরের খবর সামনে আসার মিনিট কয়েকের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন শিল্পা। রামধনুর এক অপূর্ব ছবির ওপর লেখা রয়েছে, রামধনু এসে প্রমাণ করে, বড় কোনো ঝড়ের পর একটা সুন্দর সময় আসে। এটা কী শিল্পা-রাজের জীবনে ঝড়ের ইতি? নাকি পর্নোকাণ্ড নতুন মোড় নেবে, সেটাই এখন দেখার। এর আগে পর্নো ভিডিও তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ১৯শে জুলাই গ্রেপ্তার হয়েছিলেন ব্যবসায়ী তথা শিল্পার স্বামী রাজ কুন্দ্রা।
গত সপ্তাহেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা একটি ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে। তারপরেই রাজের আইনজীবী প্রশান্ত পাতিল ফের তার মক্কেলের জামিনের আবেদন করেন। হটশট অ্যাপের ভিডিও শুটে রাজ প্রত্যক্ষভাবে জড়িত, এমন কোনো প্রমাণ নাকি ওই চার্জশিটে নেই। এফআইআরে তার নাম না থাকা সত্ত্বেও তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয়। রাজের আইনজীবীর দাবি ছিল ফাঁসানো হয়েছে রাজকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর