× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ফের শুটিংয়ে পূর্ণিমা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

লকডাউন খুলে দেয়ার পর আবারো চলচ্চিত্রের তারকারা সরব হয়েছেন শুটিংয়ে। সেই ধারবাহিকাতায় বিরতির পর ফের শুটিংয়ে ফিরলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গতকাল নঈম ইমতিয়াজ নেয়ামূলের পরিচালনায় ‘গাঙচিল’র শুটিংয়ে অংশ নেন তিনি। পূর্ণিমা বলেন, এই সিনেমায় এনজিওকর্মীর ভূমিকায় অভিনয় করছি। গল্পটা চমৎকার। এই সিনেমার কাজ আরও আগেই শেষ হওয়ার কথা ছিল। কিন্তু নানা জটিলতায় পিছিয়েছে। শিগগিরই এর কাজ শেষ হয়ে যাবে।
এদিকে, বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও মাঝে মাঝে কাজ করে থাকেন পূর্ণিমা। নাটক, বিজ্ঞাপন ও উপস্থাপনায় দেখা যায় এই নায়িকাকে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। গত ১০ ও ১১ই সেপ্টেম্বর রাজধানী ঢাকায় কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন। এটি নির্মাণ করেছেন রান আউট ফিল্মসের শামীম। নায়িকা আরও জানান, শিগগিরই কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পূর্ণিমার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’। অমিতাভ রেজার পরিচালনায় এ সিরিজে পূর্ণিমা অভিনয় করেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। সিরিজটি নিয়ে বেশ আশাবাদী এ নায়িকা। তিনি বলেন, আমার প্রথম ওয়েব ফিল্ম এটি। গতানুগতিক ধারার বাইরের একটা গল্প দর্শকরা দেখতে পাবেন। আশা করি সবার ভালো লাগবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর