× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বড়াইগ্রামে রাস্তা সংস্কার দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

নাটোর প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

 নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়ারী ইউনিয়ন পরিষদের কাছুটিয়া এলাকায় বড়াল নদীর তীরের দুই কিলোমিটার রাস্তা ভেঙে যাওয়ায় যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে করে কৃষিপণ্য বাজারজাতকরণসহ চলাচলে দুর্ভোগে পড়েছেন স্থানীয় ১০ গ্রামের মানুষ। রাস্তাটি সংস্কারের দাবিতে ভাঙা সড়কে দাঁড়িয়ে মানববন্ধন করেছে এলাকার ভুক্তভোগী মানুষ। গতকাল সকালে নদী তীরের ওই মানববন্ধনে কৃষক-নারী-পুরুষসহ এলাকার শিক্ষার্থীরা অংশ নেন।
এ সময় তারা জানান, প্রবল বৃষ্টি আর অপরিকল্পিত নদী কাটার কারণে কাছুটিয়া স্লুইসগেট হতে আজিজ মেম্বারের বাড়ি পর্যন্ত কাঁচা রাস্তাটি বিভিন্ন স্থানে ভেঙে গেছে। এরমধ্যে আধা কিলোমিটার এতটাই ভেঙে পড়েছে যে যানবাহন তো দূরে থাক হাঁটা চলাও অসম্ভব হয়ে পড়েছে। এতে করে তারা হাটবাজার ও কৃষিপণ্য বাজারজাত করতে পারছে না। আধা কিলোমিটারের জন্য ১০ কিলো ঘুরে যাতায়াত করতে হচ্ছে। শিক্ষার্থীরা স্কুল কলেজে যেতে বিড়ম্বনার শিকার হচ্ছেন।
কয়েকটি বাড়িঘর ভেঙে পড়েছে। বৈদ্যুতিক খুঁটি ভাঙনের মুখে হুমকিতে রয়েছে। এই রাস্তায় আশপাশের ১০টি গ্রামের অন্তত ২০ হাজার মানুষ ও পরিবহন চলাচল করে। রাস্তাটি দ্রুত সংস্কার করে পাকাকরণের দাবি করেন তারা। মানববন্ধনে স্থানীয় জোয়ারী ইউনিয়ন চেয়ারম্যান চান মোহাম্মদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর