× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ঘটা করেই দলবদল করলো মেরিনার্স

খেলা

স্পোর্টস রিপোর্টার
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সারোয়ার মোর্শেদ শাওনকে নিয়ে এমনিতেই মোহামেডান ও মেরিনার্সের মধ্যে উত্তেজনা চলছে। হামলা-মামলাও হয়েছে। তাই গতকাল দুপুর থেকেই মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ছিল পুলিশ প্রহরা। বিকাল ঠিক চারটায় বাদ্যযন্ত্রের তালে তালে ভেঁপু বাজিয়ে শ’দুয়েক সমর্থককে নিয়ে হকিতে দলবদল করতে আসে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। ১৬ জন খেলোয়াড়কে দলবদল করিয়েই জানিয়ে দিলো শিরোপা পুনরুদ্ধারের জন্যই এবার প্রিমিয়ার লীগে দল গড়েছেন তারা। জাতীয় দলের সাবেক অধিনায়ক মামুনুর রহমান চয়ন বলেন, ‘শিরোপা পুনরুদ্ধারের জন্যই এবার দল গড়েছে মেরিনার্স। আমরা ক্লাবকে আবার চ্যাম্পিয়ন করাতে চাই।’
২০১৬ সালে প্রথম এবং শেষবার প্রিমিয়ার হকি লীগে চ্যাম্পিয়ন হয়েছিল মেরিনার্স। ২০১৮ সালে অনুষ্ঠিত লীগের ফাইনালে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন মোহামেডান ও মেরিনার্সের খেলোয়াড় এবং কর্মকর্তারা।
এ নিয়ে অনেক দেন-দরবার হয়েছে। পরে হকি ফেডারেশনের সভায় মোহামেডানকে চ্যাম্পিয়ন ও মেরিনার্সকে তৃতীয় স্থান দেওয়া হয়। মূলত সাদা কালো ক্লাবের সঙ্গে রেশারেশির সেই শুরু মেরিনার্সের। সর্বশেস পাঁচদিন আগে ডিফেন্ডার সারোয়ার মোর্শেদ শাওনকে নিয়ে জল কম ঘোলা হয়নি। ক্লাবে গিয়ে মেরিনার্সের সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ ছিল মোহামেডানের কর্মকর্তাদের। এ নিয়ে তারা মামলাও করেন মেরিনার্সের তিন কর্মকর্তা ও এক সমর্থকের বিরুদ্ধে। তাই একটু বেশিই সতর্কতা থেকে পুলিশি প্রহরার ব্যবস্থা করেন ফেডারেশনের কর্মকর্তারা। এবারের লীগে বিদেশি ছাড়া ১৬ জনকে দলবদল করিয়েছে মেরিনার্স। এর মধ্যে জাতীয় দলের চারজন- বিপ্লব কুজুর, সোহানুর রহমান সবুজ, মিলন হোসেন ও ফজলে হোসেন রাব্বি।
এছাড়া অনূর্ধ্ব-২১ দলের রয়েছেন চারজন- পারভেজ হোসেন পাপ্পু, আশিকুর রহমান, সাইজুদ্দিন ও খলিলুর রহমান। জাতীয় দলের সাবেক অধিনায়ক মামুনুর রহমান চয়ন এবং ইরফান উল হকও এবার খেলছেন মেরিনার্সে। এছাড়া দলের অন্য সদস্যরা হলেন- সাদিকুল ইসলাম মেরাজ, মেহেদী হাসান লিমন, রোহান সাব্বির, তাসিন আলী, শাহরুখ আহমেদ শাহ ও সাহিদুর রহমান সাজু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD. SALAH UDDIN
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৩:০৯

Go-ahead, hokey in Bangladesh....

অন্যান্য খবর