× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

করোনা পজেটিভ দিয়া

খেলা

স্পোর্টস রিপোর্টার
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

গতকাল থেকে যুক্তরাষ্ট্রের ইয়াঙ্কটন শহরে শুরু হচ্ছে বিশ্ব আরচারি চ্যাম্পিয়নশিপ। টুনার্মেন্ট শুরুর আগে দুঃসংবাদই শুনতে হয়েছে বাংলাদেশ আরচারি দলকে। প্রতিযোগিতায় নামার আগে দিয়া করোনা পজেটিভ হয়েছেন। বাংলাদেশ দলের জন্য এটা একটা বড় ধাক্কাই হয়ে এসেছে। বাংলাদেশ আরচারি ফেডারেশনের সহ-সভাপতি আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেস বলেন, ‘দিয়া যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই করোনা পজিটিভ হয়েছেন। যদিও ওর করোনার কোনো উপসর্গ নেই। খেলা শুরুর আগে আরও একবার করোনা পরীক্ষা করা হবে। আমরা আশাবাদী, ও নেগেটিভ হয়ে খেলতে পারবে’।
ঢাকা ছাড়ার আগে দিয়া সিদ্দিকীসহ ছয়জন আরচারেরই করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু দিয়া করোনা পজিটিভ হওয়ায় অবাক আনিসুর রহমান বলেন, ‘আমরা তো সবাইকে করোনা টেস্ট করেই পাঠিয়েছি। কিন্তু ওখানে গিয়ে কীভাবে ও পজিটিভ হলো বুঝতে পারছি না।’ গতকাল র‌্যাঙ্কিং রাউন্ড দিয়ে শুরু হয়েছে বিশ্ব আরচারি চ্যাম্পিয়নশিপ। দিয়ার খেলার কথা মেয়েদের রিকার্ভ এককে। গত আগস্টে অনুষ্ঠিত টোকিও অলিম্পিকে যাওয়ার আগেই অবশ্য দিয়া ও রোমান সানাকে করোনার টিকা দিয়েছিল বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন। বিশ্ব আরচারি চ্যাম্পিয়নশিপে দিয়া ছাড়াও বাংলাদেশের হয়ে খেলবেন রোমান সানা, হাকিম আহমেদ, রামকৃষ্ণ সাহা, অসীম কুমার দাস ও বিউটি রায়। শুধু অসীম কুমার দাসই খেলবেন কম্পাউন্ড ইভেন্টে। বাকি সবাই খেলবেন রিকার্ভে। রোমান সানাকে সঙ্গী করে দিয়া সিদ্দিকী এর আগে সুইজারল্যান্ডে আরচারি ওয়ার্ল্ড কাপ স্টেজ টু-এর রুপা জিতেছিলেন। এরপর টোকিও অলিম্পিকের বাছাইপর্ব পেরিয়ে খেলেছিলেন চূড়ান্ত পর্বে দু’জনই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর