× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২২, ২০২১, বুধবার, ১০:২৮ পূর্বাহ্ন

রাজধানীর বনানীর সেতু ভবনের সামনে কাভার্ডভ্যান একটি ছোট পিকআপভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে পিকআপভ্যানের থাকা দুই ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে ইসমাইল হোসেন (৩২) নামের এক দোকান কর্মচারী মারা যায়। এই ঘটনায় জনি (৩০) নামের আরও ১ জন আহত হয়েছে ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে পাঁচটার দিকে একজনকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় একজন আহত রয়েছে।

নিহতের সহকর্মী জনি জানান, আমরা দুজন ধোলাইখালের মোটর পার্টস এর একটি দোকানে কাজ করি। দুজন মিলে পিকআপ ভ্যানের পিছনে করে বিমানবন্দর দিকে যাচ্ছিলাম। বনানী সেতু ভবন এর সামনে যাওয়া মাত্রই পিছন দিক থেকে একটি কাভার্ডভ্যান এসে সজোরে ধাক্কা দেয়। এতেই আমরা দুজনই আহত হই।
পরে ইসমাইলকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। আমি সামান্য আহত হই। এই ঘটনায় পিকআপ ভ্যান চালক মাকসুদ ও সামান্য আহত হয়।

তিনি আরো জানান, নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। তার পিতার নাম আব্দুল জলিলের সন্তান। বর্তমানে কলকাতা বাজার এলাকায় আমরা একটি মেসে থাকি। নিহত দুই ছেলের জনক ছিলেন। ধোলাইখালের একটি মোটর পার্টস এর দোকানের কর্মচারী ছিলেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর