× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

হামলার মুখে পায়েল

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

ওষুধ কিনে বাড়ি ফেরার পথে হামলার মুখে পড়লেন অভিনেত্রী পায়েল ঘোষ। মুখোশ পরা কিছু লোক তার দিকে রড নিয়ে তেড়ে যান বলে অভিযোগ। কোনওরকমে প্রাণে বাঁচেন তিনি। শুধু তাই নয়, হামলাকারীদের হাতে থাকা বোতলে অ্যাসিড ছিল বলে অনুমান অভিনেত্রীর। ইনস্টাগ্রামে ফ্যান পেজে পোস্ট করা ভিডিওতে পুরো ঘটনা তুলে ধরেছেন পায়েল। যেখানে অভিনেত্রীকে বলতে শোনা গেছে, হাই, আমি পায়েল ঘোষ এবং গতকাল (সোমবার) আমি কিছু ওষুধ কিনতে বের হয়েছিলাম। আমি যখন গাড়িতে উঠতে যাই, তখন কিছু লোক এসে আমাকে আক্রমণ করে। ওদের হাতে একটি বোতল ছিল।
আমি জানি না তাতে কী ছিল। আমার সন্দেহ, ওতে হয়তো অ্যাসিড ছিল। ওরা আমাকে রড দিয়ে আঘাত করার চেষ্টাও করেছিল। আমি পালানোর চেষ্টা করি এবং চিৎকার করি। রডটি আমার বাম হাতে লাগে, আমি আহত হই। পায়েল আরও বলেন, এর আগে কখনও এধরনের ঘটনার মুখোমুখি হইনি। মুম্বইয়ে আমার সঙ্গে এধরনের ঘটনা প্রথমবার ঘটল। সত্যিই জানি না এটা কী ছিল! শুধু তাই নয়, ইনস্টাগ্রামে হাতে আঘাত লাগার একটি ছবিও শেয়ার করেছেন এই গ্ল্যামারকন্যা। জানিয়েছেন, তিনি সারা রাত ব্যাথায় ঘুমতো পারেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর