× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সৌদিতে সেফটি বেল্ট ছিঁড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২২, ২০২১, বুধবার, ১২:১৩ অপরাহ্ন

সৌদি আরবের জিদান বিমানবন্দরে সেফটি বেল্ট ছিঁড়ে পড়ে তামজিরুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। তার বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের কুর্শাপুর গ্রামে।
তামজিরুলের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম রিয়েল। পরিবারের সদস্যদের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান জানান, ওই বিমানবন্দরে পরিচ্ছন্নতা কর্মীর কাজ করতেন তামজিরুল। অন্যান্য দিনের মতো সোমবার (২০ সেপ্টেম্বর) বিমানবন্দরে কাজে যান তিনি। এ সময় তাকে পতাকা স্ট্যান্ডে পতাকা বাঁধতে এবং লাইট সেট করতে বলা হয়। কথামতো তামজিরুল কোমরে সেফটি বেল্ট বেঁধে উঠে পড়েন। তবে হঠাৎ সেফটি বেল্টটি ছিঁড়ে নিচে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তামজিরুল।
জানা গেছে, কুর্শাপুর গ্রামের দুলাল উদ্দিনের ছেলে তামজিরুল সংসারে সচ্ছলতা আনতে ২০১৭ সালে সৌদি আরবে পাড়ি জমান। বাড়িতে তার বাবা-মা, স্ত্রী ও পাঁচ বছর বয়সী এক ছেলে রয়েছে।
আকস্মিক এমন দুঃসংবাদে শোকস্তব্ধ গোটা পরিবার ও এলাকাবাসী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faiz ahmed
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৪:৪৮

আল্লাহ তাকে জান্নাত দানকরুন। সকল প্রবাসীকে হেফাজতে রাখুন ।

Monjurul
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৪:৫৯

এই হল প্রবাস জীবন। মৃত্যুর মুখোমুখি হয়ে টাকা রোজগার করে পরিবারের জন্য পাঠাতে হয়. আল্লাহ্‌ তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন এবং তার পরিবারকে এই শোক সইবার শক্তি দান করুন।

Faruk Hossain
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ১২:৪৫

একজন প্রবাসী হিসাবে বুঝি একজন প্রবাসীর মর্মব্যাথা। আল্লাহ্‌ তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন এবং তার পরিবারকে এই শোক সইবার শক্তি দান করুন।

Kazi
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১১:৩৬

এই হল প্রবাস জীবন। মৃত্যুর মুখোমুখি হয়ে টাকা রোজগার করে পরিবারের জন্য পাঠাতে হয় । অথচ দেশে মা বাপ ভাই বোন কতটুকু উপলব্ধি করে । أنا لله وأنا اليه راجعون

অন্যান্য খবর