× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা 

শোভন চট্টোপাধ্যায়কে ডিভোর্স দেবেন না রত্না, এক ফুল দো মালির গল্পে নতুন টুইস্ট

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা   
(১ মাস আগে) সেপ্টেম্বর ২৩, ২০২১, বৃহস্পতিবার, ৮:৫২ অপরাহ্ন

স্বামী মনোজিৎ মণ্ডলকে ডিভোর্স দিয়ে প্রেমিক শোভন চট্টোপাধ্যায়কে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিয়ের ইঙ্গিত দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় জানিয়ে দিলেন, তিনি তার স্বামীকে ডিভোর্স দেবেন না। বৈশাখী কীভাবে তার স্বামীকে বিয়ে করেন তিনি তার শেষ দেখে ছাড়বেন। রত্না বলেছেন, শোভন-বৈশাখীর ভাগ্য তার ওপর নির্ভর করছে। তিনি ডিভোর্স না দিলে শোভন চট্টোপাধ্যায় বৈশাখীকে বিয়ে করে দেখাক তো দেখি!

রত্না চট্টোপাধ্যায়ের এই দাবি সম্পর্কে বৈশাখী বলছেন, যা খুশি উনি বলুন। ক'দিন আগে শোভন ওর ব্যক্তিগত স্থাবর-অস্থাবর সম্পত্তি আমার নামে লিখে দেয়ার সময় তো রত্না অভিযোগ এনেছিলেন- আমি খুন করার ভয় দেখিয়ে শোভনের সম্পত্তি লিখিয়ে নিয়েছি। সেই অভিযোগের কি হলো? রত্না এদিন দাবি করেন, শোভন চট্টোপাধ্যায় তাকে ও তার বাবা দুলাল দাসকে চিঠি লিখে বৈশাখীর সঙ্গে তিনি কেমন দিন কাটাচ্ছেন তা জানিয়েছেন। এই চিঠির প্রসঙ্গে বৈশাখী বলেন, সাহস করে চিঠিটি প্রকাশ্যে আনুন না রত্না!  রত্না বলছেন, স্বামী-স্ত্রীর একান্ত ব্যক্তিগত চিঠি প্রকাশ্যে আনার রুচি নেই তার।  শোভন-বৈশাখী-রত্নার এই এক ফুল দো মালি মার্কা সোপ অপেরা বাঙালি বেশ উপভোগ করছে। কেউ কেউ এই সোপ অপেরার নাম দিয়েছে-বুড়ো শালিকের ঘাড়ে রোঁ!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর