× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

শিলিগুড়ির হোটেল থেকে গ্রেপ্তার বাংলাদেশের ধৃত পুলিশ অফিসার সোহেল রানার চর

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৬, ২০২১, রবিবার, ১২:৪০ অপরাহ্ন

ভারতে অবৈধ অনুপ্রবেশের দায়ে ধৃত বাংলাদেশে হাজার কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত পুলিশ অফিসার সোহেল রানার চর সন্দেহে এক বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। শিলিগুড়ির এক হোটেলে হানা দিয়ে মোহাম্মদ বাহারুল নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। শিলিগুড়ির হোটেলে বসেই মোহাম্মদ বাহারুল কোচবিহারের মেখলিগঞ্জ জেলে বন্দি সোহেল রানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছিলেন। বাংলাদেশ থেকে বিশেষ কোনও বার্তা সোহেল রানাকে পৌঁছে দেয়ার জন্যই বাহারুল শিলিগুড়িতে ডেরা বাঁধে বলে পুলিশের অনুমান। পুলিশ জানাচ্ছে, ৯ সেপ্টেম্বর বাহারুল শিলিগুড়িতে আসে। তিনদিন হোটেলে কাটিয়ে কলকাতা যাচ্ছি বলে সে বেরিয়ে যায়। তিনদিন পরে আবার ফিরে আসে। তবে এই তিনদিন সে গুয়াহাটি ছিল বলে জানা গেছে।
বৈধ পাসপোর্ট থাকলেও পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। জিজ্ঞাসাবাদ চলছে। উল্লেখ্য, বাংলাদেশি পুলিশ অফিসার সোহেল রানা বাংলাদেশে আর্থিক দুর্নীতি করার পর চ্যাংরাবান্ধা সীমান্ত দিয়ে ভারতে ঢুকে নেপাল পালিয়ে যাওয়ার ছক করেছিল। অবৈধ অনুপ্রবেশেরে জেরে তাকে আটক করা হয়। তার ঠিকানা এখন মেখলিগঞ্জ জেল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর