× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আরও আত্মবিশ্বাসী পরীমনি

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

মাদক মামলায় যখন কারাগারে নেয়া হলো পরীমনির ক্যারিয়ার নিয়ে তখন শঙ্কা তৈরি হয়। হাতে থাকা সিনেমাগুলোর কী হবে কিংবা আর সিনেমায় অভিনয় করতে পারবেন কিনা এসব নিয়ে নানা প্রশ্ন ওঠে। কিন্তু যখন এই নায়িকা মুক্তি পেলেন তখন সব চিত্র যেন ধীরে ধীরে পাল্টে যেতে শুরু করলো। ইতিমধ্যে ইফতেখার শুভর ‘মুখোশ’র ডাবিংয়ের মাধ্যমে কাজে ফিরেছেন। তারপর গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামের একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন। অক্টোবরের ১০ তারিখ এই সিনেমার মাধ্যমেই শুটিংয়ে ফিরবেন পরীমনি। এদিকে, সম্প্রতি তিনি নিজের আঙিনা -কর্মক্ষেত্র বিএফডিসিতেও গিয়েছিলেন। কারামুক্তির পর প্রথমবার সংবাদ মাধ্যমের সামনাসামনি হন পরীমনি।
নিজের অভিনীত সিনেমা ‘প্রীতিলতা’ নিয়ে কথা বলতেই সেখানে যান। তবে তার চলনবলন বা কথাবার্তায় মনেই হয়নি যে কিছুদিন আগেই তার জীবনে ঝড় বয়ে গেছে। একদম প্রাণোচ্ছল অবস্থায় হাজির হন। যদিও কারাজীবন নিয়ে কিছু বলেননি। কথা বলেছেন প্রীতিলতা সিনেমা ও চরিত্র নিয়ে কিছু কথা। পরী জানান, আগের থেকে এখন তিনি অনেক আত্মবিশ্বাসী। পরী মানবজমিনকে বলেন, আশা করি সবার বিশ্বাসের মর্যাদা রাখতে পারবো। সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো। সেজন্য সবার দোয়া চাই। আমার এই জার্নিটার সঙ্গে সবাই থাকুন। সামনে ভালো ভালো ছবি নিয়ে হাজির হতে চাই। এদিকে, ‘গুনিন’, ‘প্রীতিলতা’ ছাড়াও পরীমনি যুক্ত আছেন ‘বায়োপিক’ নামের একটি সিনেমায়। যেখানে পরীমনির বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। আর পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার। এর শুটিং অক্টোবরে শুরুর কথা। কাজে ফেরা প্রসঙ্গে পরীমনি বলেন, আমার কাজে ফেরা হচ্ছে ‘গুনিন’ দিয়ে। সেলিম ভাইয়ের কাজের ক্ষেত্রে আমার কাছে যেটি গুরুত্বপূর্ণ সেটা শুধুই সেলিম ভাই। মানে, আমি সেলিম ভাইয়ের কাজ করছি এটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। পরীমনি আরও জানান, আগামীতে আর কী কী কাজ রয়েছে এবং তিনি কোন শুটিং করতে যাচ্ছেন তা ধীরে ধীরে সবই জানাবেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর