× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

পিএসজি’র আটে আট

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

অলিম্পিক লিওঁ কিংবা মেতজ- ফরাসি লিগ ওয়ানের দল দু’টির বিপক্ষে গত দু’ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। দু’দলের বিপক্ষেই পেয়েছে যোগ করা সময়ের গোলে ২-১ ব্যবধানের জয়। শনিবার রাতে মঁপেলিয়ের বিপক্ষেও দু’টি গোল পেয়েছে লা প্যারিসিয়ানরা। তবে প্রতিপক্ষ গোল পরিশোধ করতে না পারায় মাউরিসিও পচেত্তিনোর দলকে পড়তে হয়নি কোনো পরীক্ষায়। শনিবার রাতে পার্কে দেস প্রিন্সেস স্টেডিয়ামে মঁপেলিয়েকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। শুরুতেই ইদ্রিসা গুয়ে’র গোলে লিড পায় পিএসজি। নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট বাকি থাকতে ব্যবধান দ্বিগুণ করেন বদলি হিসেবে নামা জুলিয়ান ড্রক্সলার। ৮ ম্যাচে টানা অষ্টম জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি।
৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে মার্শেই। আর ৮ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে মঁপেলিয়ে।
পিএসজির মাঠে বল দখল কিংবা আক্রমণ- উভয়ক্ষেত্রেই প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করেছে মঁপেলিয়ে। ৪৬ শতাংশ বল দখলে ছিল দলটির। প্রতিপক্ষের গোলবারের উদ্দেশ্যে ১০টি শটের ৪টি লক্ষ্যে রাখে তারা। এদিকে লিওনেল মেসি না থাকলেও তারকার অভাব ছিল না পিএসজির। তবে খেলায় ছিল না পিএসজির চিরাচরিত জৌলুস। ৫৪ শতাংশ বল দখলে রেখে ১৬টি শটের ৫টি লক্ষ্যে রাখে প্যারিসের ক্লাবটি। ৮৮তম মিনিটে ডি মারিয়ার বদলি হিসেবে নামার সঙ্গে সঙ্গেই গোল করেন ড্র্যাক্সলার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর