× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আবারো চোট দিবালার

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

লম্বা ইনজুরি কাটিয়ে দারুণভাবে মৌসুমের শুরুটা করেন পাওলো দিবালা। সব প্রতিযোগিতায় জুভেন্টাসের জার্সিতে করেছেন ৬ গোল। অধিনায়কের আর্মব্যান্ড উঠেছে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের বাহুতে। জাতীয় দলেও ফিরেছেন। দারুণ এক মৌসুমে ছবি আঁকছিলেন দিবালা। রোববার রাতে সাম্পোদরিয়ার বিপক্ষে দশম মিনিটে গোল করে জুভেন্টাসকে লিড এনে দেন। কিছুক্ষণ পরই মাঠ ছাড়েন পায়ে চোট পেয়ে। আবারো চোটে পড়া যেনো মানতেই পারছিলেন না দিবালা।
চোখের জলে মাঠ ছাড়েন তিনি। দিবালা শুরুতেই মাঠ ছাড়লেও জিতেছে জুভেন্টাস। লিওনার্দো বোনুচ্চি ও মানুয়েল লোকাতেল্লির গোলে ৩-২ ব্যবধানে সাম্পোদরিয়াকে হারিয়েছে বিয়োঙ্কনেরিরা।

ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার পর কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে জুভেন্টাস। দিবালার দারুণ পারফরমেন্সে ঘুরে দাঁড়াতে শুরু করেছে তুরিনের ক্লাবটি। ৩ গোল করে চলমান মৌসুমে আলভারো মোরাতার সঙ্গে যৌথভাবে জুভেন্টাসের সর্বোচ্চ গোলদাতা। করেছেন দুই অ্যাসিস্ট। গত মৌসুমে জুভেন্টাসের জার্সিতে খেলেছিলেন ২৬ ম্যাচ। এরমধ্যে ১৬ ম্যাচে ছিলেন শুরুর একাদশে। ইনজুরির কারণে ক্লাব ফুটবলে অনিয়মিত হওয়ায় বাদ পড়েন জাতীয় দল থেকে। আর্জেন্টিনা ২৮ বছর পর ট্রফি জয়ের স্বাদ পেয়েছে কোপা আমেরিকা জিতে। দলে না থাকায় জাতীয় দলের সাফল্যের স্বাদ পাওয়া হয়নি। তিন বছর পর জাতীয় দলে ফিরেছিলেন চলতি মাসের শুরুতে বিশ্বকাপ বাছাইয়ের দলে। নতুন চোট শঙ্কা জাগিয়েছে আবারো জাতীয় দল থেকে বাদ পড়ার।

চোট কতটা গুরুতর সেটা জানায়নি জুভেন্টাস। তবে দলটির কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি জানিয়েছেন, জুভেন্টাসের পরবর্তী দুই ম্যাচে দিবালাকে ছাড়াই খেলতে হবে জুভেন্টাসকে। বুধবার চ্যাম্পিয়নস লীগে চেলসি ও রোববার সিরি আ’য় জুভেন্টাসের প্রতিপক্ষ তোরিনো। দিবালাকে পাওয়ার সম্ভাবনা নিয়ে জুভেন্টাস কোচ বলেন, ‘চেলসি কিংবা তোরিনোর বিপক্ষে ম্যাচে সে অবশ্যই দলে থাকবে না। এরপর আছে আন্তর্জাতিক বিরতি। আশা করি, তারপর আমরা তাকে ফিরে পাব।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর