× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আগামী ৪ঠা অক্টোবর খুলছে ববির হল ও লাইব্রেরি

শিক্ষাঙ্গন

ববি প্রতিনিধি
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৭, ২০২১, সোমবার, ৪:২৩ অপরাহ্ন
ফাইল ছবি

আগামী  অক্টোবরের ৪ তারিখ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও লাইব্রেরি খোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের ৩৫ তম একাডেমিক কাউন্সিলের সভাই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে ক্লাস কার্যক্রম শুরু হবে অক্টোবরের তৃতীয় সপ্তাহে। কমপক্ষে যারা ১ ডোজ টিকা নিয়েছেন তারাই হলে উঠতে পারবেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ খোরশেদ আলম

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, শিক্ষার্থীদের কথা বিবেচনা করে স্বাস্থবিধি মেনে আগামী অক্টোবরের ৪ তারিখ থেকে আবাসিক হল ও লাইব্রেরি খোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রাথমিকভাবে যারা কমপক্ষে ১ ডোজ টিকা গ্রহণ করেছেন তারা সংশ্লিষ্ট কাগজপত্র দেখিয়ে হলে উঠতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জয়নাল আবেদীন এ বিষয়ে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই যে,আমাদের হল ও লাইব্রেরি গুলো খুলে দিয়েছেন। আমরা আশা রাখি খুব দ্রুত যাতে আমরা ক্লাস রুমে ফিরে যেতে পারি এবং সেশনজট থেকে মুক্তি পেতে পারি সে বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন।

প্রসঙ্গত, গত বছরের মার্চ মাসের মাঝামাঝিতে করোনা সংক্রমণ দেখা দিলে বন্ধ করে দেয়া হয় বিশ্ববিদ্যালয়ের হল ও অন্যান্য কার্যক্রম।
তাই দীর্ঘ ১৮ মাসের বেশি সময় পরে পুনরায় হল খোলার সিদ্ধান্তে  খুশি বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর