× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৭ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ম্যানইউর ক্যান্টিনে রোনালদোর পছন্দের খাবার অক্টোপাস, খেতে নারাজ সতীর্থরা

খেলা

স্পোর্টস ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগদানের এক মাস পার না হতেই নাকি দলের ভেতর ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে অসন্তোষের সৃষ্টি হয়েছে। সতীর্থদের রাগের কারণ নাকি রোনালদোর খাবারের মেনু। ইদানিং রোনালদোর পছন্দের খাবারগুলোই ক্লাবের ক্যান্টিনে পাওয়া যাচ্ছে এবং বাকি ফুটবলারদের সেটাই খেতে হচ্ছে। শরীর নিয়ে রোনালদো বরাবরই সচেতন।

রোনালদো সবসময় প্রোটিন-জাতীয় খাবারের ওপর জোর দেন। তার খাবারের ধরন বাকিদের থেকে অনেকটাই আলাদা। জীবনে কোনোদিন তিনি মদ ছুঁয়ে দেখেননি। রোনালদো অনেকবার বলেছেন যে, সঠিক খাবারই যে তার দুর্দান্ত ফিটনেসের বড় কারণ।
ম্যানচেস্টারে যোগ দেয়ার পর তিনি খাবারের মেনুতে অক্টোপাস এবং পর্তুগিজ খাবার ‘বালকাহু’ যোগ করতে বলেছেন। সেই খাবার এখন ক্যান্টিনে পাওয়া যাচ্ছে।

রোনালদো নাকি তার বাকি সতীর্থদের সেই খাবার খেতে অনুরোধ করছেন। কিন্তু অনেকেই সেই খাবার খেতে পারছেন না। বিশেষত, অক্টোপাস নিয়েই নাকি সবচেয়ে বেশি বিরোধিতা হচ্ছে। বাকি ফুটবলাররা নিজের পছন্দের খাবার বদলাতে রাজি নন। নাম প্রকাশ না করে দলের এক সদস্য বলেছেন, 'ক্রিস্টিয়ানোর মেনুতে প্রোটিন থাকে। হ্যাম, ডিম, অক্টোপাস নিয়মিত দেখা যায়। কিন্তু বাকিরা কিছুতেই সেই খাবার খেতে চায় না। রোনালদোর অনুরোধে কয়েকজন পর্তুগিজ খাবার খেয়েছিল। কিন্তু তারা প্রচ- হতাশ।'

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর