× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

প্রধানমন্ত্রীর জন্মদিনে বিটিভি’র আয়োজন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় দুই যুগ ধরে এ দেশের রাজনীতিতে অন্যবদ্য ভূমিকা রেখে চলেছেন। আজ ২৮শে সেপ্টেম্বর তার ৭৫তম জন্মদিন। প্রধানমন্ত্রীর জন্মদিন উদ্‌যাপন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে সেজেছে বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠানসূচি। বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে বিটিভি উদ্‌যাপন করবে এ জন্মদিন। এমনটাই জানিয়েছেন রাষ্ট্রীয় গণমাধ্যমটির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ। তিনি জানান, প্রান্তিক জনগণের অংশগ্রহণে নির্মিত হয়েছে তথ্যচিত্র ‘কোটি প্রাণের ভালোবাসায় শেখ হাসিনা’। ‘উন্নয়নের অগ্রযাত্রায় শেখ হাসিনা’ অনুষ্ঠানে উন্নয়ন কার্যক্রমে শেখ হাসিনার অবদান প্রসঙ্গে কথা বলবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসান, পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আ, আ, ম, স, আরেফিন সিদ্দিক। ‘গণতন্ত্রের অভিযাত্রায় শেখ হাসিনা’ অনুষ্ঠানে অংশ নেবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী (এমপি), আমির হোসেন আমু (এমপি) এবং  মৃনাল কান্তি দাস (এমপি)।
চিত্রনায়ক ফেরদৌসের উপস্থাপনায় প্রচারিত হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘তারুণ্যের চোখে শেখ হাসিনা’। আলোচনায় অংশ নিবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, মাশরাফি বিন মুর্তজা (এমপি), অভিনেত্রী তারিন জাহান, লেখক ও গণমাধ্যমকর্মী শেখ সাদী। নির্মিত হয়েছে প্রামাণ্যচিত্র ‘শেখ হাসিনা:এক ক্লান্তিহীন নাবিক’। তানভীন সুইটির উপস্থাপনায় প্রচারিত হবে বিশেষ সংগীতানুষ্ঠান। নারীর ক্ষমতায়ন ও বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় প্রধানমন্ত্রীর ভূমিকা নিয়ে আলোচনা অনুষ্ঠান ‘শেখ হাসিনা বাংলাদেশের স্বপ্ন সারথি’। অংশ নেবেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি, মুহম্মদ শফিকুর রহমান (এমপি) এবং রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। নির্মিত হয়েছে আলেখ্যানুষ্ঠান ‘দেশরত্ন শেখ হাসিনা’ এবং ‘বিশ্বনেতার চোখে শেখ হাসিনা’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর