× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ অক্টোবর ২০২১, সোমবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

পরীমনির গাড়িসহ জব্দ মালামালের বিষয়ে প্রতিবেদন দিয়েছে সিআইডি

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৭, ২০২১, সোমবার, ৯:০৫ অপরাহ্ন

চিত্রনায়িকা পরীমনির জব্দ করা গাড়িসহ অন্যান্য মালামাল ফেরত চেয়ে করা আবেদনের বিষয়ে একটি প্রতিবেদন দিয়েছে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ প্রতিবেদন জমা দেয়া হয়েছে।
পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী মানবজমিনকে প্রতিবেদন জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরীমনির মামলায় তার ব্যক্তিগত গাড়ি, আইফোনসহ নিত্যপ্রয়োজনীয় মোট ১৬ প্রকারের জিনিসপত্র জব্দ করা হয়। গাড়িসহ অন্যান্য আলামত ফেরত চেয়ে ১৫ই সেপ্টেম্বর আবেদন করা হয়। আদালত শুনানি নিয়ে গাড়ির মালিকানা যাচাই করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন। আদালতের নির্দেশে সিআইডি প্রতিবেদন জমা দিয়েছে। আলামতগুলো ফেরত দেয়া হলে মামলার তদন্তে কোন সমস্যা হবে না, প্রতিবেদনে সিআইডি এমনটি উল্লেখ করেছে বলে পরীমনির আইনজীবী জানিয়েছেন।

গত ৪ঠা আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। অভিযানের পর তাঁকে গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‌্যাব। এই মামলায় পরীমনিকে প্রথমে চার দিন, দ্বিতীয় দফায় দুই দিন ও তৃতীয় দফায় এক দিনসহ মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৩১ আগস্ট পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। পরের দিন তিনি কারামুক্ত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Harun Mahbub
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১০:১০

আর কত দিন পরিমণির নিউজ পডর ? নাকি মানবজমিন পডা বন্ধ করব? বিনোদনের খবরের অভাব পডলে দয়া করে সানি লিওনের খবর দিয়েন।

Kazi
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৫:৪৭

মদ ও অন্যান্য মাদকের মধ্যে পার্থক্য অনেক। পশ্চিমা বিশ্বে মদ পান করতে নিষেধাজ্ঞা নাই। কিন্ত ইয়াবা সহ অন্যান্য মাদক সেবনে ঐ সব দেশেও কঠোর নিষেধাজ্ঞা রয়েছে কারণ তা স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। বাংলাদেশে নিষিদ্ধ হলেও আমার মনে হয় ক্ষতির গুরুত্ব বিবেচনায় নেওয়া উচিত।

অন্যান্য খবর