× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেবেন চট্টগ্রামের ব্যবসায়ী

অনলাইন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৮, ২০২১, মঙ্গলবার, ৯:৩৭ পূর্বাহ্ন

নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে দেশব্যাপী আলোচনায় আসা রাইড শেয়ারিং অ্যাপস পাঠাও চালক শওকত আলম সোহেলকে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন নামে চট্টগ্রামের এক ব্যবসায়ী। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি চট্টগ্রাম থেকে পরিচালিত ‘আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন’ নামে সেবা প্রতিষ্ঠানের চেয়ারম্যান। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবত অসহায় মানুষকে সুদছাড়া ঋণপ্রদানসহ বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।
ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন বলেন, যতটুকু জেনেছি লোকটা করোনায় পুঁজি হারিয়ে চরমভাবে হতাশাগ্রস্ত। তাই মানসিক অস্থিরতা থেকে এমন ঘটনা ঘটিয়েছেন। তাই আমরা উনাকে একটি মোটরসাইকেল উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেটি উনার কষ্ট লাঘবে সহযোগিতা করবে।
তিনি বলেন, আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের অন্যতম কর্মসূচি কর্জে হাসানা প্রজেক্ট থেকে ইতোমধ্যে অনেককেই সাইকেল, ভ্যান ইত্যাদি দেয়া হয়েছে। এই কর্জে হাসানা প্রজেক্টে উপযুক্ত প্রার্থীকে দেয়ার জন্য একটা মোটরসাইকেল নেয়া হয়েছিল।
ক্ষোভে দুঃখে মোটরসাইকেল পোড়ানোর খবর জানতে পেরে ওই মোটরসাইকেলটি সংশ্লিষ্ট ব্যক্তিকে উপহার হিসেবে জন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি। উনি পাবেন উপহার। কর্জে হাসানা প্রজেক্টের কর্জটা আমি নিজেই শোধ করবো।
এই মোটরসাইকেল কখন দেয়া হবে জানতে চাইলে নাসির উদ্দিন বলেন, এটি আমার অফিসে আছে। ওনি যখন চাইবেন, তখনি সেটি বুঝিয়ে দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nazim
৩০ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৪:৪০

Md jahangir Alam Bhai Karo Bhalo kajer possangsha Korte na chaly montoboo na kora ta batrata. je opodesh Apni delen seta neje koren Allah ke Khushi koren

কায়নাত
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৪:৩৯

উনার চাওয়ার অপেক্ষা না করে উপহারটা উনাকে দিয়ে দিলে মনে হয় ভাল হবে।

জাকির
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ১১:০৪

মোটরসাইকেল না দিয়ে অন্যভাবে সাহায্য করতে পারলে ভালো হত। ঐ লোক রাস্তায় বের হলে তো পুলিশ আবার মামলা দিবে।

Monsur
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৮:৫৯

Very good initiative Nasir bhai. May Allah bless you . Please keep on. BD police , please stop torturing people and be kind and friend to people.

আলম
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৬:৫৩

পূলিশগুলোকে আগে পেটানো উচিত

Md. Jahangir Alam
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৪:৪৮

teler mathai sobai tel dey. othocho takar ovabe koto goriber meyer biye hochchena, koto atim na kheye na pore beche ache tader khobor kew nite chaina. orthat jeita midiyate vairal hobe setai sobai korte chai.

Rakib
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১:১৩

Kuv valo laglo.....Salute Bhai Aponake

SHAHID
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:৪০

খূব ভালো উদ্যোগ। আপণাকে অনেক ধন্যবাদ ।এই ভাবে সবাই যদি সবার বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিত তাহলে সমাজটা না কত সুন্দর হতো ।

MD.ABDUL BAREK
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১১:০৪

এটা একটি ভালো মানবিক উদ্যোগ

Anwarul Azam
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ৯:৪৪

So kind of you...what a tremendous lesson for every body.. Me is ready to send him a little amount for his family, pl don’t hesitate to give his Bikash personal no..good luck..

অন্যান্য খবর