× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

রাতভর তল্লাশি ভবানীপুরে, পুলিশের রিপোর্ট নির্বাচন কমিশনকে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৮, ২০২১, মঙ্গলবার, ১০:১৩ পূর্বাহ্ন

সোমবার সারারাত ধরে তল্লাশি চলল ভবানীপুর কেন্দ্রে। রাত ১২টায় পুলিশের অপারেশন শুরু হয় আচার্য জগদীশ চন্দ্র বসু ফ্লাইওভারের নিচ থেকে। শেষ হয় মঙ্গলবার ভোরে কালীঘাট মন্দির চত্বরে। এই তল্লাশিতে পুলিশ কিছু আগ্নেয়াস্ত্র ও তাজা বোমা উদ্ধার করেছে। সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে প্রচারের শেষ দিনে যদু বাবুর বাজার এলাকায় আক্রান্ত হন বিজেপি নেতা দিলীপ ঘোষ ও অর্জুন সিং। এমনকি দিলীপ ঘোষের দেহরক্ষীকে সার্ভিস রিভলবর পর্যন্ত বের করতে হয়। ক্ষুব্ধ বিজেপি নেতারা এরপর কমিশনে নালিশ জানান।
কমিশন পুলিশের কাছে রিপোর্ট চায়। পুলিশ কমিশনকে রিপোর্ট দিয়েছে যে, আগাম অনুমতি ছাড়াই বিজেপি নেতারা বাড়ি বাড়ি ঘুরে প্রচার চালানোর চেষ্টা করাতেই এই বিপত্তি। রিপোর্ট দিলেও রাতে পুলিশ তাদের অভিযান চালায়। ভবানীপুরের উপনির্বাচন উপলক্ষে আজ থেকে কেন্দ্রীয় বাহিনী টহল দেবে এলাকায়। মোতায়েন করা হচ্ছে বিশেষ পুলিশ টিম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর