× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

লক্ষ্মীপুরে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

লক্ষ্মীপুরে কেক কেটে ও আতশবাজি ফুটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে ৷ সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ১২টা ১ মিনিটে জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের চক বাজার এলাকায় এ আয়োজন করা হয়। এছাড়া দিনব্যাপী জেলা শহরসহ ৫টি উপজেলার বিভিন্ন স্থানে নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করছে দলীয় নেতাকর্মীরা। এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন নেতাকর্মীরা।
এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন জেলা আওয়ামী লীগ বিজ্ঞান বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, রাকিব হোসেন লোটাস, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।
বক্তারা বলেন, শেখ হাসিনা জনগণের আস্থার প্রতিক৷ দেশের ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধুর মতো তিনিও জনগণের পাশে দাঁড়িয়ে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন। তার হাত ধরেই অর্থনৈতিক সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর