× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ অক্টোবর ২০২১, সোমবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মুফতি ইব্রাহীম আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৮, ২০২১, মঙ্গলবার, ১২:৩৪ অপরাহ্ন

আলোচিত ইসলামি বক্তা মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতরাতে গোয়েন্দা পুলিশের একটি টিম মোহাম্মদপুরের বাসা থেকে তাকে আটক করে। ডিএমপির ডিসি (মিডিয়া) মো. ফারুক হোসেন জানিয়েছেন, তাকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
মুফতি ইব্রাহীম গত বেশ কয়েক বছর ধরেই নানা কারণে আলোচিত। করোনা নিয়ে তার একাধিক বক্তব্য ভাইরাল হয়। যা ব্যাপক আলোচনা-সমালোচনারও জন্ম দেয়। সম্প্রতিও তার একটি খুৎবা ভাইরাল হয়েছে। যেখানে তিনি স্বপ্নের ব্যাখ্যা দিয়েছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Parvez
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৩:২৩

Islam is a complete code of life. When any Islamic scholar discuss about it - economics, politics, State Management and all spheres of life will be inter related to Islam. So, it is not a surprise that in discussion of Islam, all spheres of our lives will be discussed. It is rather a shameful act that an eminent Islamic scholar such as Mufti Ibrahim is arrested. We hope government will release him within short time.

জামশেদ পাটোয়ারী
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৭:৫৬

যারা বলেন ইসলামিক বক্তব্যে রাজনৈতিক আলোচনা করা যাবেনা, তাদের ইসলাম সম্পর্কে কোন ধারণাই নাই, এবং তারা সুবিধাবাদী। নবী করিম সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম থেকে শুরু করে লক্ষ লক্ষ আলেম, যারা দ্বীন প্রতিষ্ঠা করতে কাজ করেছেন তাদের নির্মম নির্যাতন স্বীকার করতে হয়েছে। নবী করিম সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম নবুয়ত পাওয়ার আগে উনাকে (সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম) সবাই আল আমীন বলে ডাকতো। কিন্তু যখন তিনি (সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম) নবুয়ত পেয়ে দ্বীন প্রচার শুরু করলেন তখন থেকে কাফেররা বিভিন্নভাবে নির্যাতন হয়রানী শুরু করে। যে এলাকাতেই আলেমদের উপর নির্যাতন হয়েছে আলেমদের রক্ত ঝড়েছে সেই এলাকাতেই দ্বীন প্রতিষ্ঠিত হয়েছে। দেশের বড় বড় আলেমদের নির্যাতন শুভ লক্ষণ নয়।

belayet
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৭:০৪

May Allah protect Kazi Ibraheem from ill-treatment Of government.

Saif
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৬:০৪

I Allah, please save this special din e Alem along with all the alem in Bangladesh. Also please destroy those kafir- munafiq enemy of Islam. Ameen

ALI HOSSAIN
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৬:০৯

very very sad

Atik
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৫:৩০

ধর্মীয় বক্তব্য যখন আপনাদের অপকর্মের বিরোদ্ধে যায় তখন এটা রাজনৈতিক হয়ে যায়।

Saif
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৪:০৬

I Allah, please save this special din e Alem along with all the alem in Bangladesh. Also please destroy those kafir- munafiq enemy of Islam. Ameen

Saif
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৩:৫৭

I Allah, please save this special din e Alem along with all the alem in Bangladesh. Also please destroy those kafir- munafiq enemy of Islam. Ameen

জসিম
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৩:৩৮

কাজি ইবরাহিম আজ জেলে বন্ধি হবে কেন?২০১৪ সাথে ইব্রাহিম জেলে বন্ধি হওয়ার কথা ছিল।নুরুল ইসলাম ফারুকী হুজুরের হত্যার সাথে সে জরিত। তার পরিকল্পনা ও বক্তব্যর কারণে ফারুকী হুজুর কে জবাই করে হত্যা করা হয়েছে। আমরা চাই তার বিরুদ্ধে আগের যেসকল অভিযোগ আছে তা আমলে নিয়ে তদন্ত করে এর সুষ্ঠু বিচার করা হোক। সে খুন করে এখন বহুরুপি রূপ ধারণ করে এখনো বাংলার জমিনে কেমনে ঘুরে বেড়াচ্ছে। আমাদের দেশের আইনের দায়িত্ব যথাযথ ভাবে পালন করা হচ্ছে না।

Borno bidyan
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৩:৩৩

কাজী সাহেব জীবিত মানুষের দেখা আপনার স্বপ্নের ব্যাখ্যা এই দেশ এই সমাজে অচল! এই দেশ চলে বিভিন্ন মৃত মানুষের স্বপ্ন বাস্তবায়নের পাঁচশালা, দশশালা۔۔পঞ্চাশ শালা পরিকল্পনায়! আপনি উল্টো চললে তো অন্যান্য বড় বড় হুজুরদের মতো জেলের ভাত খেতেই হবে!

Anwar hossain
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৩:০৫

কিছুই বলবনা হুজুরের নিশর্ত মুক্তি চাই

Sakhawat
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৪:০০

এদেশে ৮৫% মুসলিম, সব আলেমদের এভাবে জেলে ভরলে মুসলিমরা অবশ্যই ক্ষতিগ্রস্থ হবে, আমাদের সরকার প্রধানও মুসলমান ৯৭% সাংসদ মুসলিম। সু বিবেচনা প্রত্যাশা করি ।

আবুল কাসেম
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১:২৫

জনাব কাজী সাহেব ইতিহাস থেকে যতদূর জানা যায় ইসলামের নবী মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম একটি রাষ্ট্র গঠন করেছেন এবং পরিচালনা করেছেন। তাঁর প্রতি আল্লাহর পক্ষ থেকে কুরআন নাজিল হয়েছে। তিনি কুরআনের বাইরে গিয়ে কোন কিছু করেননি। তাহলে বুঝা যাচ্ছে কুরআন রাজনৈতিক গ্রন্থ না হলেও রাজনৈতিক আলোচনা আছে। সুতরাং কুরআনের আলোচনা করতে গেলে রাজনৈতিক প্রসঙ্গ আসবেই। তবে বলতে পারেন, যেহেতু আমাদের রাষ্ট্র কুরআনের আইনে চলছেনা তাই কুরআনের রাজনৈতিক অংশ আলোচনা করা না হয়।

Razzak (From, KSA)
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ২:১২

বাহ,চমৎকার! এরা দেখছি সব আলেমদের জেল বন্দী করবে।এই দেশটা পরিমণিদের দখলে চলে যাচ্ছে।হে আল্লাহ, আপনি রক্ষা করুন ইমানদারদের।আমিন।

জহিরুল ইসলাম
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১:১১

জুলুমের শেষ পরিনাম অন্দকার।

FAKHRUL ISLAM NIPU
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ২:০৩

Kazi ২০২১-০৯-২৭ ২৩:৫৭:০২ { ধর্মীয় নেতারা ইসলামি ওয়াজের চাইতে রাজনৈতিক ওয়াজে বেশি মনোযোগী । প্রায়শই ইউটিউবে দেখি এবং শুনি । মুসলিম হিসাবে শুনতে ইচ্ছা হয়। কিন্ত যখন দেখি রাজনৈতিক বক্তব্য শুরু হয়েছে চুপচাপ বন্ধ করে দেই শোনার ইচ্ছা থাকে না । ] Dear bro who will do politics, why do you think so..... every citizen has right to think & speak about his/her mother land. Islamic scholars also think about family,society,country and about the world. so automatically they speech on various topics

tahir
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১:৫৩

This man is a real scholar in our country now. Majority Muslim country Bangladesh there will be many Islamic Scholars will publish the Quran and Sunnah's way and some will accept and some will not accept, it is completely depend on them. But govt. is arrested this scholar as a Muslim I protest this culprit activity. Govt. should stopped this immediately. Otherwise Allah's 'Ghojob' is waiting for them. I'm very sorry & pray to Almighty Allah to keep in peace & release him without any drama involving like others.

Mohammed
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:০৪

What a big drama?

Kazi
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১১:৫৭

ধর্মীয় নেতারা ইসলামি ওয়াজের চাইতে রাজনৈতিক ওয়াজে বেশি মনোযোগী । প্রায়শই ইউটিউবে দেখি এবং শুনি । মুসলিম হিসাবে শুনতে ইচ্ছা হয়। কিন্ত যখন দেখি রাজনৈতিক বক্তব্য শুরু হয়েছে চুপচাপ বন্ধ করে দেই শোনার ইচ্ছা থাকে না ।

jahangir
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১১:৪৫

বাহ,চমৎকার! এরা দেখছি সব আলেমদের জেল বন্দী করবে।এই দেশটা পরিমণিদের দখলে চলে যাচ্ছে।হে আল্লাহ, আপনি রক্ষা করুন ইমানদারদের।আমিন।

Mohsin
২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১১:৪৪

انا لله وانا اليه راجعون

অন্যান্য খবর