× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

প্রধানমন্ত্রীর জন্মদিনে লালমোহনে নতুন বস্ত্র বিতরণ

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি
২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নতুন বস্ত্র পেয়েছেন আশ্রয়ণের বাসিন্দা ও অসহায় পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের সাতবাড়িয়া এলাকার প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়ণের বাসিন্দা ও অসহায় পরিবারের মাঝে এ বস্ত্র তুলে দিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নতুন এ বস্ত্র পেয়ে প্রায় ১২ শত আশ্রয়ণবাসী ও অসহায়দের মুখে হাসি ফুটেছে।
এসময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে অনন্য। প্রধানমন্ত্রীর এসব উন্নয়নকে থামিয়ে দিতে বিএনপি সিরিজ বৈঠকের নামে নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ ষড়যন্ত্রে কোনো লাভ হবে না, দেশবাসী ঐক্যবদ্ধভাবে এসব ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য প্রস্তুত রয়েছেন।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মাকসুদুর রহমান মুরাদসহ দলীয় অন্যান্য নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর