× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

হোসেনপুরে ৬ শিক্ষককে শোকজ

বাংলারজমিন

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদরের হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ জন এমপিওভুক্ত শিক্ষক সরকারের নিদের্শনা না মেনে ক্লাস বর্জন করায় শোকজ করেছেন ইউএনও।
জানা যায়, করোনার কারণে দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার পর ১২ই সেপ্টেম্বর খোলার নির্দেশনা দেন সরকার। ওইদিন থেকে টানা তিনদিন এমপিওভুক্ত ৬ জন শিক্ষক বিদ্যালয়ে উপস্থিত থেকেও ক্লাস বর্জন করে। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারের নজরে এলে তিনি গত ১৪ই সেপ্টেম্বর আকস্মিক বিদ্যালয় পরিদর্শন করেন। ঘটনার সত্যতা পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া পারভেজ ৬ জন শিক্ষককে ক্লাস বর্জনের দায়ে ৩ দিনের বেতন কর্তন ও বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে নির্দেশ দেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরহাদ উদ্দিন ক্লাস বর্জনের কারণ জানতে চেয়ে ৬ জন শিক্ষককে শোকজ চিঠি দিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসারের কাছে শোকজের জবাব বোধগম্য না হওয়ায় সোমবার ৬ জন শিক্ষককে ব্যাখ্যা চেয়ে পুনরায় শোকজের চিঠি দেন। তারা হলেন- বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজরুল ইসলাম খান, মো. আয়নাল হক, আজহারুল ইসলাম, মোহাম্মদ আলী, তবারুল ইসলাম ভূঁইয়া ও জহিরুল ইসলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর