× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বাজিতপুরে বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার

কিশোরগঞ্জের বাজিতপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৫ বোতল বিদেশি মদ, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৩শ’ টাকা ও দুইটি মোবাইলসহ হৃদয় সূত্রধর (২৫) ও সানি চন্দ্র সাহা (২২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দুই মাদক ব্যবসায়ীর মধ্যে হৃদয় সূত্রধর বাজিতপুর পৌরসভার পাগলারচর এলাকার গোপাল সূত্রধরের ছেলে ও সানি চন্দ্র সাহা একই এলাকার শ্যামল কুমার সাহার ছেলে।
র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করে জানান, হৃদয় সূত্রধর ও সানি চন্দ্র সাহা উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর